• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রাস্তার পাশে পড়ে ছিল যুবকের কানকাটা মরদেহ


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:৩০ পিএম
রাস্তার পাশে পড়ে ছিল যুবকের কানকাটা মরদেহ

কুমিল্লার দেবিদ্বারে হুমায়ুন কবির (৪০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের উত্তর সাইচাপাড়া গ্রামের শান্তিরোড থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হুমায়ুন কবির ব্রাহ্মণপাড়া উপজেলার পশ্চিম চন্ডিপুর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে এবং পেশায় বাবুর্চি ছিলেন।

স্থানীয়রা জানান, রোববার ভোরে গায়ে নীল রঙের ফুল হাতা হুডি ও লুঙ্গি পরিহিত এক যুবকের মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মরদেহের ডান কানের কিছু অংশ কাটা এবং ডান চোখ উপড়ানো ছিল। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহতের স্ত্রী পারভিন আক্তার বলেন, “হুমায়ুন তিনদিন ধরে বাড়িতে নেই। সকালে খবর পেয়েছি, সাইচাপাড়ায় তার মরদেহ পড়ে আছে।”

পারভিন বলেন, “এক নারী আমার স্বামীর সঙ্গে বাবুর্চির কাজ করতেন। দীর্ঘদিন যাবত দুজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমি অনেকবার স্বামীকে ফিরিয়ে আনার চেষ্টা করেছি, কিন্তু ব্যর্থ হই। কিছুদিন আগে ওই নারী আমাকে বলেছিল, আমার স্বামীকে সে নেবে না, আমাকেও পেতে দেবে না। সে লোক দিয়ে আমার স্বামীকে হত্যা করে থাকতে পারে।”

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের একটি চোখ উপড়ানো ও একটি কানের আংশিক কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ রাস্তার পাশে ফেলে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Link copied!