• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বিছানায় দুই ছেলের লাশ, পাশেই ঝুলছিল মায়ের মরদেহ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৯:৩৩ পিএম
বিছানায় দুই ছেলের লাশ, পাশেই ঝুলছিল মায়ের মরদেহ

টাঙ্গাইলের দেলদুয়ারে মা ও দুই ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ মে) সন্ধ্যায় উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল গ্রাম থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন ওই এলাকার শাহেদের স্ত্রী মনিরা বেগম (৩৫), তার ছেলে মুশফিক (৮) ও মাশরাফি (২)। এ ঘটনার পর থেকে মনিরা বেগমের স্বামী শাহেদ পলাতক।

দেউলী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হাবিবুল্লাহ দুলাল জানান, ১২ বছর পূর্বে সাহেদ বিয়ে করেন। বিয়ের পর সাহেদের কোনো আয় রোজগার ছিল না। সে মাদক ব্যবসা ও নেশায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্ত্রীর সঙ্গে তার বাকবিতণ্ডা লেগেই থাকত। একাধিকবার মারধরের ঘটনাও ঘটেছে।

দেউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহমিনা হক জানান, প্রতিবেশীরা জানালা দিয়ে মনিরা বেগমের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে মুশফিক ও মাশরাফির মরদেহ বিছানার ওপর পরে থাকতে দেখেন। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলো উদ্ধার করে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, এক নারী ও দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নারীর স্বামী পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন  (অপরাধ) জানান, দুই শিশুর লাশ দেখে নিশ্চিত হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। এছাড়া মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। মরদেহগুলো ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় সাহেদ মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাকে গ্রেপ্তার করতে পারলেই আসল ঘটনা জানা যাবে।

Link copied!