• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নরসিংদীতে ১৪ লাখ টাকার মোবাইল ও নগদ ৬ লাখ টাকা চুরি


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০১:২৪ পিএম
নরসিংদীতে ১৪ লাখ টাকার মোবাইল ও নগদ ৬ লাখ টাকা চুরি

নরসিংদীর রায়পুরায় এক মোবাইল ব্যবসায়ীর দোকান থেকে প্রায় ১৪ লাখ টাকার মোবাইল ও নগদ ৬ লাখ টাকা চুরি যাওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (৩০ মার্চ) রাতে উপজেলার হাসনাবাদ বাজারের মোবাইল ব্যবসায়ী সাকিল আহামেদ (৩২) নামের ওই ব্যবসায়ী রায়পুরা থানায় এই বিষয়ে একটি লিখিত অভিযোগ দেন।

এর আগে, ২৪ মার্চ ভোরে এ ঘটনা ঘটে। সাকিল হাসনাবাদ এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে।

লিখিত অভিযোগে সাকিল আহমেদ বলেন, “আমি হাসনাবাদ বাজারে ১৬ বছর ধরে মোবাইলের ব্যবসা করে আসছি। ‘এস ওয়ান ট্রেড ইন্টারন্যাশনাল’ ও ‘এস ওয়ান টেকনোলজি অ্যান্ড সাভিসিং পয়েন্ট’ নামে আমার দুটি দোকান। একটাতে আমি আরেকটা আমার ভাই সজিবুল ইসলাম দেখাশোনা করে। গত ২৪ মার্চ সকালে দোকান খুলতে গিয়ে দেখি উভয় দোকানের শার্টারে আমাদের লাগানো তালা নেই, নতুন তালা লাগানো। তখন আমিরগঞ্জ পুলিশ ক্যাম্পে খবর দিলে পুলিশের সহায়তায় দোকানের ভেতর ঢুকে দেখি দোকানের মালামাল এলোমেলো এবং আমার দুই দোকানের বিভিন্ন ব্র‌্যান্ডের ১৩৫টি মোবাইল, যার বাজার মূল্য ১৩ লাখ ৭০ হাজার টাকা এবং নগদ ৬ লাখ ২১ হাজার টাকা চুরি হয়েছে।”

তিনি আরও বলেন, দোকানে থাকা সিসিটিভি ফুটেজে দেখা যায়, অজ্ঞাত ১৪-১৫ জন চোর ভোর সাড়ে ৫টার দিকে তালা ভেঙে দোকানে ঢুকে মোবাইল ও টাকা নিয়ে পুনরায় নতুন তালা লাগিয়ে পালিয়ে যায়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হোসেন পলাশ বলেন, মোবাইল চুরির বিষয়ে থানায় মামলা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত চলমান। জড়িতদের ব্যবস্থা ও মালামাল উদ্ধারে চেষ্টা চলছে।

Link copied!