• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ঘণ্টা চুক্তিতে রেস্তোরাঁয় সময় কাটাতে এসে ১৫ যুগল আটক


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৭:০২ পিএম
ঘণ্টা চুক্তিতে রেস্তোরাঁয় সময় কাটাতে এসে ১৫ যুগল আটক
ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো একটি রেস্তোরাঁ। ছবি: সংগৃহীত

গাজীপুরের কালীগঞ্জে ঘণ্টা চুক্তিতে রেস্তোরাঁয় সময় কাটানোর অভিযোগে ১৫ যুগলকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তিন রেস্তোরাঁকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে কালীগঞ্জ পৌরসভার বাজার এলাকার আড্ডা, ফুড ক্লাব ও থ্রি স্টার রেস্টুরেন্টে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

এসব রেস্তোরাঁয় ঘণ্টা চুক্তিতে যুগলদের সময় কাটানোর সুযোগ করে দেওয়ার অভিযোগ ছিল। এর জন্য নেওয়া হতো বাড়তি টাকা। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় আড্ডা ও ফুড ক্লাব রেস্টুরেন্টকে ২০ হাজার করে এবং থ্রি স্টার রেস্টুরেন্টকে ১০ হাজার, মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া বলেন, পৌরসভার বাজার এলাকার তিন রেস্তোরাঁয় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এছাড়া নিয়মিত বাজার মনিটরিং ও তদারকি কাজের অংশ হিসেবে স্থানীয় বাজারে মনিটরিং করা হয়।

তিনি আরও বলেন, অভিযানের সময় ওই সব রেস্তোরাঁ থেকে কমপক্ষে ১৫ যুগলকে আটক করা হয়। এদের অনেকে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী এবং কালীগঞ্জ উপজেলার আশপাশের বাসিন্দা। আটক তরুণ-তরুণীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। তবে এ ধারা অব্যাহত থাকবে।

অভিযানকালে কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (ইনভেস্টিগেশন) রাজীব চক্রবর্তী, ইন্সপেক্টর (অপারেশন) মো. রাজীব হোসেন, বেঞ্চ সহকারী মাহবুবুল ইসলামসহ পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!