• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

টিকটকারদের ফাঁদ থেকে প্রবাসীর স্ত্রীসহ উদ্ধার ২


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৪:২৩ পিএম
টিকটকারদের ফাঁদ থেকে প্রবাসীর স্ত্রীসহ উদ্ধার ২

নোয়াখালী সদর উপজেলায় নিখোঁজের পাঁচদিন পর প্রবাসীর স্ত্রীসহ ২ নারীকে টিকটকারদের ফাঁদ থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  
  
শনিবার (৬ মে) দুপুর ১টার দিকে এ সব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।

মো.শহীদুল ইসলাম বলেন, “শুক্রবার (৫ মে) রাত আড়াইটার দিকে ঢাকার পল্লবী এলাকা থেকে ২ নারীকে উদ্ধার করা হয়েছে। এর আগে, ১ মে নিখোঁজে নারীদের অভিভাবক সুধারাম মডেল থানায় দুটি নিখোঁজ ডায়রি করেন। এরপর তাদের উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তদন্তে নামে। তদন্তে জানা যায় নিখোঁজ নারীরা একে অপরের বান্ধুবী। তাদের মধ্যে একজন শিক্ষার্থী (২০) ও অপরজন (১৯) প্রবাসীর স্ত্রী। দু’জনেই টিকটকে আসক্ত ছিলেন। টিকটক ব্যবহারের এক পর্যায়ে তাদের সঙ্গে ঢাকার একটি টিকটকার দলের পরিচয় হয়।”

এসপি বলেন, “পরিচয়ের এক পর্যায়ে ঢাকার ওই টিকটকার দল তাদের রঙিন জীবনের স্বপ্ন দেখায়। তাদের কথামতো ৩০ এপ্রিল সকাল  সাড়ে ৯টার দিকে এক সঙ্গে দুই বান্ধবী ঢাকার উদ্দেশ্যে পালিয়ে যান। ঘটনার পাঁচ দিন পর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ময়মনসিংহ ও ঢাকায় অভিযান চালিয়ে টিকটকার দলের সন্ধান পায়। পরে ঢাকার পল্লবী থানা এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ নারীকে রেখে পালিয়ে যায় টিকটকাররা।”  

পুলিশ সুপার আরও বলেন, “যথাসময়ে উদ্ধার করা না হলে দুই নারী ভারতে পাচার বা জোরপূর্বক পতিতাবৃত্তির শিকার হতো বলে ধারণা করা হচ্ছে। এছাড়া ঢাকার টিকটক দলটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।” 

Link copied!