• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বিয়ের প্রলোভনে ধর্ষণ, পুলিশ কনস্টেবল গ্রেপ্তার


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:৩৪ এএম
বিয়ের প্রলোভনে ধর্ষণ, পুলিশ কনস্টেবল গ্রেপ্তার
রায়পুরা থানা। ছবি : সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল ইমন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১২ ফেব্রুয়ারি) উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ হাজারী বাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

একই দিন ওই তরুণী বাদী হয়ে রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণের মামলা করেন।

অভিযুক্ত পুলিশ সদস্য রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর নগর এলাকার বাসিন্দা এবং কিশোরগঞ্জের মিঠামইন থানায় কনস্টেবল পদে কর্মরত।

ভুক্তভোগী ওই তরুণী স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী। কনস্টেবল ইমন বিবাহিত এবং দুই সন্তানের জনক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর সঙ্গে প্রায় ১৮ মাস আগে ফেসবুকে অভিযুক্তের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন। সম্প্রতি তাদের সম্পর্কের অবনতি দেখা দেয় এবং কনস্টেবল ইমন রোববার প্রেমিকার বাড়িতে দেখা করতে আসেন। সেখানে বিয়ের জন্য চাপ দিলে তিনি অস্বীকৃতি জানান। ভুক্তভোগী ওই তরুণীর পরিবার ও স্থানীয়রা মিলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, তরুণী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। ইমনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Link copied!