• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

হত্যা মামলার জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ০৪:০২ পিএম
হত্যা মামলার জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় হত্যা মামলায় জামিনে বের হয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে লাদেন শেখ (২০) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৮।

বৃহস্পতিবার (৩০ মার্চ) ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয় নিশ্চিত করেন।  

এর আগে, বুধবার (২৯ মার্চ) রাতে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা থেকে তাকে আটক করা হয়।

লাদেন শেখ জেলার আলফাডাঙ্গা উপজেলার পানাইল গ্রামের আফজাল আলী মোল্যার ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

ফরিদপুর-৮ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, “২৬ ফেব্রুয়ারি উপজেলার স্বপ্ননগর আবাসন এলাকার একটি বাড়িতে লাদেন শেখ নির্মাণশ্রমিকের কাজে যান। ওই বাড়ির ১৫ বছরের এক কিশোরীকে বাড়ির পাশের একটি জমিতে গামছা দিয়ে মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনার এক দিন পর ওই কিশোরীর মা বাদী হয়ে লাদেন শেখকে অভিযুক্ত করে থানায় একটি ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে লাদেন শেখ পলাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলা থেকে তাকে আটক করে। আটকের পর তাকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।”

কোম্পানি কমান্ডার আরও বলেন, “গত বছরের ৩০ জানুয়ারি পারিবারিক বিরোধের জেরে লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরও কয়েকজন একই এলাকার সৌদিপ্রবাসী শেখ সাদির ছেলে ও দশম শ্রেণির শিক্ষার্থী শাহেদ শেখকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেন। এ ঘটনায় ওই দিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন। ওই রাতেই লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ইব্রাহীম শেখ বর্তমানে জেলহাজতে থাকলেও গত বছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হন লাদেন শেখ।”

Link copied!