• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

সড়কে প্রাণ গেল বাবা-মায়ের, হাসপাতালে ভর্তি সন্তান


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৪:২২ পিএম
সড়কে প্রাণ গেল বাবা-মায়ের, হাসপাতালে ভর্তি সন্তান

নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দম্পতির পাঁচ বছর বয়সী ছেলেসহ দুইজন আহত হয়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) বেলা ১১টার দিকে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের শাহপুর ইয়াদ আলীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামের এনামুল হক (৪৩) ও তার স্ত্রী বৃষ্টি খাতুন (৩২)। এনামুল হক আনসার ব্যাটেলিয়ান বাহিনীর সদস্য ছিলেন। এনামুল ও বৃষ্টি দম্পতির ছেলে জুনাইদ ইসলাম (৫) গুরুতর আহত অবস্থায় নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আনসার ব্যাটেলিয়ান বাহিনীর জেলা কমান্ডার রাফিউদ্দিন জাকারিয়া জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে তারা উপস্থিত হয়ে সদস্য এনামুল হক ও তার স্ত্রীর মরদেহ দেখতে পান। নিহত দম্পতির পাঁচ বছর বয়সী সন্তান আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে। প্রাথমিক অবস্থায় পুলিশ সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

পুলিশ জানায়, এনামুল হক স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে চালিয়ে গ্রামের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামে যাচ্ছিলেন। পথে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের শাহপুর ইয়াদ আলীর মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এনামুল হক ও তার স্ত্রী বৃষ্টি খাতুন ঘটনাস্থলেই নিহত হন। এসময় তাদের ছেলে ছেলে জুনাইদ এবং অপর মোটরসাইকেলের চালককে উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সহায়তায় মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!