• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

নতুন গাড়ির রেজিস্ট্রেশনে যাচ্ছিলেন ঢাকায়, খালে পড়ে মালিক নিহত


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৩:০১ পিএম
নতুন গাড়ির রেজিস্ট্রেশনে যাচ্ছিলেন ঢাকায়, খালে পড়ে মালিক নিহত
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভট কার উল্টে খালের পানিতে পড়ে গেছে। ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলায় তিন দিন আগে কেনা প্রাইভেট কারের চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খালের পানিতে পড়ে যান। এতে গাড়িটির মালিক নিহত হয়েছেন। আর গাড়িচালক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের বদনীভাঙা গ্রামের বদনীভাঙা-গাজীপুর সড়কের পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হয়েছেন গাড়ির মালিক মাফিজ মণ্ডল (৬৫)। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামে বাসিন্দা। আহত গাড়িচালকের নাম রুবেল মিয়া (৩০)। তিনি একই গ্রামের মো. খোকার ছেলে।

স্থানীয়রা বলেন, তিন দিন আগে মাফিজ মণ্ডল ঢাকার একটি শোরুম থেকে প্রাইভেট কারটি কেনেন। গাড়ির কাগজপত্র নিয়ে রেজিস্ট্রেশন করতে বৃহস্পতিবার ঢাকার উদ্দেশে রওনা হয়েছিলেন। গাড়িটি চালাচ্ছিলেন একই গ্রামের রুবেল মিয়া। গাড়িটি শৈলাট থেকে রওনা করে বদনীভাঙা গ্রামে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। মুহূর্তের মধ্যে বদনীভাঙা পুরাতন বাজারের উত্তরে কালভার্টের কাছে গিয়ে গাড়িটি উল্টে পাশের খালে পড়ে যায়। স্থানীয় লোকজন গাড়ির কাচ ভেঙে মাফিজ মণ্ডল ও রুবেল মিয়াকে বাইরে বের করে আনেন। মাফিজ মণ্ডল ঘটনাস্থলেই মারা যান। আহত রুবেলকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা মো. সবুজ মিয়া বলেন, মাফিজ মণ্ডলের আগে একটি প্রাইভেট কার ছিল। সেটি বিক্রি করে তিন দিন আগে শখ করে নতুন গাড়িটি কিনেছিলেন। দুর্ঘটনাস্থলটি বেশ ঝুঁকিপূর্ণ। সড়কটি সেতুর কাছে এসে বাঁক নিয়েছে।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিন্টু মিয়া বলেন, দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত গাড়িচালক চিকিৎসা নিচ্ছেন।

Link copied!