• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
চাঁপাইনবাবগঞ্জে মাহিয়া মাহি

দেশ বা বিদেশের কেউই বিএনপিকে চায় না


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০২:৩০ পিএম
দেশ বা বিদেশের কেউই বিএনপিকে চায় না
মাহিয়া মাহি । সংবাদ প্রকাশ

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, দেশের কোথাও অবরোধ হচ্ছে না। জনগণ বিএনপি জামায়াতের অবরোধ ও জ্বালাও-পোড়াওয়ের কর্মসূচি প্রত্যাখ্যান করেছে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে। আমি অনেকের সঙ্গে কথা বলেছি তারা বলে, অবরোধ করলে কি আমাদের পেটের ভাত জুটবে। তারা অবরোধ চায় না, তারা দুবেলা খেতে চায়।

সোমবার (৬ নভেম্বর) চাঁপাইনবাবগঞ্জে অবরোধবিরোধী বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে তিনি এ কথা বলেন।

পুলিশ সদস্যকে পিটিকে হত্যার বিষয়ে মাহিয়া মাহি বলেন, কর্মসূচির নামে বিএনপি কীভাবে পুলিশ সদস্যকে পিটিয়ে মেরেছে তা সারা বিশ্ব দেখেছে। কি নৃশংসভাবে হত্যা, বিশ্ববাসী এই হত্যাকাণ্ডকে ঘৃণার চোখে দেখেছে। দেশ বা বিদেশের কেউই আর বিএনপিকে চায় না।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহি আরও বলেন, বিএনপি ছোট ছোট ভাই-বোনদের ব্রেইন ওয়াশ করে তাদের সমর্থক করছে। ছাত্রলীগসহ সবাইকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে, যাতে ছোট ভাই-বোনেরা বিএনপির দিকে না যায়।

বিএনপি-জামায়াতের চলমান অবরোধের বিপক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ। সকালে শহরের সবুজসংঘ মোড়ের আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলে নেতৃত্ব দেন মাহিয়া মাহি সরকার।

র‌্যালিটি শহরের বিভিন্ন এলাকা ঘুরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে সমাবেশ করে। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইফ জামান আনন্দ, সাধারণ সম্পাদক আশিকুজ্জামান, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ প্রমুখ।

Link copied!