• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

পূজায় নতুন পোশাক পড়া হলো না মাসি-ভাগনের


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ০৭:৪৪ পিএম
পূজায় নতুন পোশাক পড়া হলো না মাসি-ভাগনের
ছবি : সংগৃহীত

দিনাজপুরের বোচাগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। পূজার কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সামনে এই দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, একই উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের জালগাঁও এলাকার স্বদেব রায়ের ২২ বছর বয়সী মেয়ে চম্পা রানী রায় এবং ৫নং ছাতইল ইউনিয়নের দেউর এলাকার বিশ্বজিৎ রায়ের ৫ বছর বয়সী ছেলে জয় রায়। চম্পা রানী রায় এবং জয় রায় সম্পর্কে মাসি (খালা) ও ভাগনে।

পুলিশ সূত্রে জানা যায়, চম্পা ও জয় বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ বাজারে মোটরসাইকেলে চেপে পূজার কেনাকাটা করতে যান। এসময় চম্পা নিজে মোটরসাইকেল চালাচ্ছিলেন। কেনাকাটা শেষে ফেরার পথে উপজেলা পরিষদের ফটকের সামনে এলে বিপরীত থেকে আসা সৌদিয়া এন্টারপ্রাইজ নামে একটি ট্রাকের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চম্পা রানীর মৃত্যু হয়। পরে আহত অবস্থায় শিশু জয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক রাসেল বলেন, “এ ঘটনায় স্থানীয়রা ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেন। মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় নিহতদের পরিবারকে সৎকারের জন্য ২৫ হাজার করে ৫০ হাজার টাকা প্রদান করেছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!