• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০১:৩৬ পিএম
মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা
খবর পেয়ে স্থানীয়দের ভিড়। ছবি : সংগৃহীত

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবনের টাকা না পেয়ে আবু বক্কর সিদ্দিক (২৪) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কাকিনা ইউনিয়নের গোপালরায় এলাকায় এ ঘটনা ঘটে।

আবু বক্কর সিদ্দিক ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল। মাদকাসক্তির কারণে তিনি কিছুটা মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েন।

প্রতিবেশী আলম মিয়া জানান, মাদকের টাকার জন্য বক্কর সিদ্দিক মাঝে মধ্যে তার মা রহিমা খাতুনকে মারধরও করত। তার মায়ের শরীরে এখনও সেই মারধরের আঘাতের চিহ্ন আছে। সিদ্দিক প্রায়ই মাদক সেবনের জন্য মায়ের কাছ থেকে টাকা-পয়সা নিতেন। বুধবারও সিদ্দিক তার মায়ের কাছে টাকা চান। তখন মা, বাড়ি থেকে বের হয়ে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নেন। কিছুক্ষণ পর তার মা বাসায় ফিরে দেখতে পান সিদ্দিক ঘরের সিলিংয়ে পুরাতন চাদর গলায় পেঁচিয়ে ঝুলছে। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য আতাউর জামান রন্জু বলেন, সিদ্দিক মাদকের টাকার জন্য মাকে নানাভাবে নির্যাতন করত। এ নিয়ে সময়ে বিচার-শালিসও হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Link copied!