• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

স্কুলে গিয়ে নিখোঁজ ছাত্র, খালে মিলল মরদেহ


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০২:৩৯ পিএম
স্কুলে গিয়ে নিখোঁজ ছাত্র, খালে মিলল মরদেহ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে খাল থেকে মো. আনাস (১৪) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) সকালে সিদ্ধিরগঞ্জ পুলের কাছে ডিএনডি খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার হয়। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আনাস সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকার আলহাজ্ব আলমাসের ছেলে। সে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুরে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে স্কুলে যায় আনাস। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে পরীক্ষা স্থগিত করায় অন্যান্য ছাত্ররা বাসায় ফিরে এলেও সে ফেরেনি। তখন থেকেই পরিবারের সদস্যরা তার কোনো খোঁজ পাচ্ছিলেন না। মঙ্গলবার সকালে জানতে পারে আনাসের মরদেহ ডিএনডি খাল থেকে উদ্ধার হয়েছে।

মরদেহ উদ্ধারকারী সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইয়াউর রহমান বলেন, “সকালে আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। আপাতদৃষ্টিতে এটি স্বাভাবিক মৃত্যু বলে মনে হচ্ছে। তবে পরিবার চাইলে ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, “ছেলেটি সাঁতার জানতো না। তাই হয়তো গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়। তবে আমরা মৃত্যুর কারণ জানার চেষ্টা করছি। ময়নাতদন্ত করার বিষয়ে পরিবার আপত্তি জানানোয় আমরা এখনো মরদেহ থানায় রেখেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হতে পারে।” 

Link copied!