• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩, ০৪:২৭ পিএম
যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা

নরসিংদী শহরের কাউরিয়াপাড়ায় রানা আকবর মোল্লা (৩৯) নামের এক যুবককে উপর্যুপরি কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ গুলিবিদ্ধ হয়েছেন তুষার (৩২) নামের একজন।

সোমবার (২২ অক্টোবর) রাত ৯টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পৌর ঈদগাহ মাঠে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রানা আকবর মোল্লা শহরের কাউরিয়াপাড়া এলাকার মৃত আলী আকবর মোল্লার ছেলে। তিনি তাঁতী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। দুই বছর প্রবাসে কাটিয়ে সম্প্রতি এলাকায় ফিরে ইট-বালু-সিমেন্টের ব্যবসা শুরু করেছিলেন।

গুলিবিদ্ধ তুষার ওই এলাকার সাবেক কাউন্সিলর নজরুল ইসলামের ছেলে।

নিহত যুবকের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে এশার নামাজ শেষে পৌর ঈদগাহ মাঠে বসে কয়েকজন যুবকের সঙ্গে গল্প করছিলেন রানা আকবর মোল্লা। রাত ৯টার দিকে ৮ থেকে ১০ জন যুবক অতর্কিতভাবে রানাকে উপর্যুপরি কোপাতে শুরু করে। একপর্যায়ে তাকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় বাধা দিতে এগিয়ে এলে তুষার গুলিবিদ্ধ হন। স্থানীয়রা দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে এরই মধ্যে পুলিশি তদন্ত শুরু হয়েছে। রানা হত্যায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে অভিযান চলছে। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার দুপুরের পরই পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Link copied!