• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বাবার পরকীয়ায় হত্যার শিকার ঈশা


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৬:৩৩ পিএম
বাবার পরকীয়ায় হত্যার শিকার ঈশা

নাটোরের লালপুরে শিশু ইরিন সুলতানা ঈশা (৩) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। বাবার অনৈতিক কার্যকলাপের সময় বিরক্ত করায় থাপ্পড়ে মৃত্যু হয় ঈশার।

শনিবার (৪ ফেব্রুয়ারি) লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় পুলিশ তিনজনের নামে চার্জশীট দিয়েছে।

আসামিরা হলেন ঈশার বাবা মো. ইলিয়াস আলী (৩১), প্রতিবেশি মো. নূর উদ্দিনের স্ত্রী শোভা খাতুন (৩৫) ও মো. ইসলাম আলী মোল্লার স্ত্রী শেফালী বেগম (৪৮)।

এ বিষয়ে পুলিশ জানায়, “ঈশার বাবা ইলিয়াস আলী (৩১) ও প্রতিবেশি নূর উদ্দিনের স্ত্রী শোভা খাতুনের (৩৫) সঙ্গে পরকিয়ার সম্পর্ক ছিল। ২০২২ সালের ১৫ মার্চ সকালে বাবা ইলিয়াস আলীর সঙ্গে মেয়ে ঈশা প্রতিবেশী শোভা খাতুনের বাড়িতে যায়। এ সময় মেয়েকে সিঁড়ির ওপর দাঁড় করিয়ে শোভা খাতুনের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার চেষ্টাকালে মেয়ে ঈশা বাবাকে ধরে টানাটানি করে। এ সময় ইলিয়াস আলী উত্তেজিত হয়ে ঈশাকে থাপ্পর দেন। শিশু ঈশা মাটিতে পড়ে কান্না চেষ্টা করলে বাবা ইলিয়াস আলী ঈশার গলা চেপে ধরে শ্বাসরোধে হত্যা করেন। পরে ইলিয়াস আলী ঈশার মরদেহ কোলে নিয়ে প্রতিবেশী শেফালী বেগমের (৪৮) বাড়ির সামনে বেলকনির সিঁড়ির উপর ফেলে যান। এই সময় শেফালী বেগম বের হয়ে ঈশার মরদেহ দেখতে পান। পরে তিনি ভয়ে বাড়ির বাইরের টয়লেটের মধ্যে মরদেহ রেখে দেন।

কিছুক্ষণ পর শেফালী বেগম মরদেহটি বস্তায় ভরে বাড়ির পাশের ডোবায় ফেলে দেন। ঈশার মা আখি খাতুন (২৫) খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে স্বামী ইলিয়াস আলীকে মোবাইলে জানান। ইলিয়াস আলী বাড়িতে এসে ঘটনার বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে স্থানীয় মসজিদের মাইকে প্রচারণা চালান এবং থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এদিকে প্রতিবেশীরা রাস্তা দিয়ে যাওয়ার পথে ডোবায় বস্তাবন্দী মরদেহ দেখে থানায় খবর দেন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।”

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, “এ ঘটনায় মোছা. শোভা খাতুন জামিনে মুক্ত রয়েছেন। অপর দুই আসামি ঈশার বাবা ইলিয়াস আলী ও মোছা. শেফালী বেগম পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।”

Link copied!