• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

আমাকে পাঁচ বছর সেবা করার সুযোগ দিন : সাকিব


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৪:৫৯ পিএম
আমাকে পাঁচ বছর সেবা করার সুযোগ দিন : সাকিব
নির্বাচনী পথসভায় সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে পাঁচ বছরের জন্য জনগণের সেবা করার সুযোগ চেয়েছেন মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান।

বুধবার (২৬ ডিসেম্বর) এক নির্বাচনী পথসভায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় আগামী ৭ জানুয়ারি সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে সাকিব বলেন, “বাংলাদেশের উন্নয়নের ধারা ধরে রাখতে নৌকার বিকল্প দেখি না। আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে পাঁচ বছর আপনাদের সেবা করার সুযোগ দিন।”

মাগুরা পৌরসভা মেয়র খুশির হায়দার টুটুলের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় সদস্য মৃণাল কান্তি বিশ্বাস, কাউন্সিলর আল হাসান তুহিন, যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমানসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর আগে নির্বাচনী এক গণসংযোগে সাকিব বলেছেন, “আমার জন্য ভোটার উপস্থিতির কথা একজন বলেছেন ৭০ পার্সেন্ট। আমার চাওয়াটা আরও একটু বেশি। একজন বলেছেন একশ, আমি চাই একশই। কিন্তু একশ যদি মিস হয়ে যায় ৯৫ পার্সেন্ট তো হতেই পারে। ইনশাআল্লাহ আপনারা একশই দিতে চেয়েছেন, আমি সেটাই চাই। সবাই নৌকা মার্কায় ভোট দেবেন।”

নির্বাচন কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে বিভিন্নভাবে সহায়তা করছেন জানিয়ে তিনি বলেন, “আমি আশাবাদী জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন যেভাবে আমাকে সহযোগিতা করছে এটি অব্যাহত থাকবে। আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে মাগুরা-১ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।”

Link copied!