• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

কুসিক মেয়র রিফাতের জানাজা শুক্রবার


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩, ০৯:১৩ এএম
কুসিক মেয়র রিফাতের জানাজা শুক্রবার
আরফানুল হক রিফাত। ফাইল ফটো

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র আরফানুল হক রিফাতের জানাজা শুক্রবার (১৫ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জুমার নামাজের পর জানাজা অনুষ্ঠিত হবে।

তথ্যটি নিশ্চিত করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দীন বাহার।

জানা গেছে, শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তার মরদেহ রাখা হবে। সেখানে দলীয় নেতাকর্মীরা মেয়রের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন।

এদিকে, মেয়র আরফানুল হক রিফাতের মৃত্যুতে এক দিনের সাধারণ ছুটির ঘোষণা করেছে কুমিল্লা সিটি করপোরেশন।

এছাড়া রিফাতের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং আ ক ম বাহাউদ্দীন বাহার পৃথক শোক জানিয়েছেন।

এর আগে বুধবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান মেয়র আরফানুল হক রিফাত।

গত ৬ ডিসেম্বর অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় রিফাতকে রাজধানী ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থা অপরিবর্তিত থাকায় প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে ১০ ডিসেম্বর তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

আরফানুল হক রিফাত কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

Link copied!