• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

জুয়া খেলায় বাধা দেওয়ায় ফুফুকে হত্যা


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ১১:৪৮ এএম
জুয়া খেলায় বাধা দেওয়ায় ফুফুকে হত্যা

কুষ্টিয়া শহরের হাউজিং এস্টেট এলাকায় স্কুলশিক্ষিকা রোকসানা খানমকে (৫২) হত্যার ঘটনায় তার ভাইয়ের ছেলে নওরোজ জাবিদ নিশাতকে (১৯) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। অনলাইন জুয়া খেলায় বাধা দেওয়ায় নিশাত তার ফুফুকে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য নিশাতকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করলে রাতে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে সোমবার সকালে কুষ্টিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হাউজিং ডি ব্লক এলাকার ২৮৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলা থেকে রোকসানা খানমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিশাত কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা শহরের স্বর্ণকার পট্টি এলাকার মৃত টিপুর ছেলে। চার বছর বয়সে নিশাতের বাবা মারা যান। এর পর থেকে তাকে লালনপালন করেন রোকসানা।

রোকসানা ভেড়ামারা সরকারি গার্লস স্কুলের সাবেক সহকারী শিক্ষক মৃত রওশন আলীর বড় মেয়ে। তিনি কুষ্টিয়া জিলা স্কুলের সিনিয়র শিক্ষক ছিলেন। তারা স্বামী মোস্তাফিজুর রহমান যশোরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে (এলজিইডি) চাকরি করেন।

কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, নিশাত অনলাইনে জুয়া খেলায় আসক্ত। কিছুদিন আগে জুয়া খেলার জন্য ফুফুর কিনে দেওয়া মোটরসাইকেল বিক্রি করে দেন তিনি। বিষয়টি নিয়ে রোববার ফুফু-ভাতিজার মধ্যে কথা-কাটাকাটি এবং ঝগড়া হয়। এতে নিশাত ক্ষিপ্ত হয়ে রোববার রাত সাড়ে ১২টা থেকে ১টার দিকে শিল দিয়ে ঘুমন্ত ফুফুর মাথায় আঘাত করে হত্যা করেন।

Link copied!