• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কান্না থামছে না ছুরিকাঘাতে নিহত পুলিশ সদস্যের স্ত্রীর


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০৫:২৭ পিএম
কান্না থামছে না ছুরিকাঘাতে নিহত পুলিশ সদস্যের স্ত্রীর
দুই শিশু সন্তানের সঙ্গে মনিরুজ্জামান তালুকদার

‘অবুঝ দুই সন্তান আব্দুল্লাহ আর রহমানের এখন কী হবে? তাদের কে দেখবে? আমার স্বামীকে যারা মেরেছে আমি তাদের ফাঁসি চাই। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই’—বিলাপ করে কান্না জড়িত কণ্ঠে কথাগুলো বলছিলেন রাজধানী ঢাকার ফার্মগেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদারের স্ত্রী রুমি বেগম।

শনিবার (১ জুলাই) দুপুরে সরেজমিনে নিহতের বাড়িতে গেলে স্বজনরা জানান, ২৮ জুন স্ত্রী সন্তানের সঙ্গে ঈদুল আজহা পালন করতে কর্মস্থল ঢাকা থেকে তিন দিনের ছুটিতে নিজ বাড়ি শেরপুরের শ্রীবরদীতে আসেন। ঈদের পরদিন ৩০ জুন রাতে বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে বেরিয়ে যান। আজ সকালে বাড়িতে খবর আসে ঢাকার ফার্মগেট এলাকায় ছুরিকাঘাতে তিনি মারা গেছেন।

স্থানীয় শাহ জামাল নামের একজন বলেন, “মনিরুজ্জামান খুব ভালো লোক ছিলেন। তার এমন মৃত্যুতে আমরা ভীষণ কষ্ট পেয়েছি।”

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে মনিরুজ্জামানকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। তিনি ট্রেনে করে ঢাকায় এসে তেজগাঁও রেল স্টেশনে নেমে পায়ে হেঁটে কর্মস্থলে যাচ্ছিলেন।

মনিরুজ্জামান শেরপুরের শ্রীবরদী উপজেলার কুরুয়া তালুকদার বাড়ির বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম তালুকদারের ছেলে। তিনি ঢাকার মোহাম্মদপুর এলাকার ট্রাফিক পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলো। তার স্ত্রী রুমি বেগম, দুই ছেলে সন্তান আব্দুল্লাহ (৪) ও আব্দুর রহমান (১)।

Link copied!