• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

‘আব্বা আমিও মরলাম তোমাগোও মাইর‌্যা গেলাম’


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০৬:০৫ পিএম
‘আব্বা আমিও মরলাম তোমাগোও মাইর‌্যা গেলাম’
স্বজনদের কান্না

মাদারীপুরের সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের শ্রীনদী গ্রামের চা বিক্রেতা হাবীব বেপারির একমাত্র ছেলে রফিকুল বেপারি (২২)। তিনি ধার-দেনা, সুদ ও বসতভিটার ঘর ২৭ লাখ টাকায় বন্ধক রেখে ভাগ্যের চাকা ঘোরানোর আশায় লিবিয়া হয়ে ইতালির উদ্দেশে পারি জমিয়েছিলেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) বাংলাদেশ সময় বেলা ১১টায় ইতালি থেকে মুঠোফোনে খবর আসে রফিকুল বেপারি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

রফিকুলের মৃত্যুর সংবাদে পরিবারে শোকের মাতাম চলছে। একমাত্র সন্তানকে হারিয়ে বাবা, মা ও বোনেরা বাকরুদ্ধ।

রফিকুলের বাবা হাবিব বেপারী বলেন, “আমার ছেলে রফিকুলকে গত ফেব্রুয়ারিতে ইতালির উদ্দেশে বাড়ি থেকে নিয়ে যান ধুরাইল ইউনিয়নের হোসেনেরহাট এলাকার দালাল আলমগীর খা। এ সময় দালাল আলমগীরকে আমি নগদ সাড়ে ৯ লাখ টাকা দেই এবং পরে মাফিয়া দিয়ে ধরাইয়া আমার কাছ থেকে আরো দশ লাখ টাকা হাতিয়ে নেয়। তারপরও আমার ছেলেকে লিবিয়া থেকে ইতালিতে পাঠায়নি। পরে আমি অন্য দালাল কুদ্দুছের মাধ্যমে দশ লাখ টাকা দিয়ে গেম করাই। আলমগীর দালালের লোকেরা আমার ছেলেকে লিবিয়ায় শারীরিক নির্যাতন করে এবং অসুস্থ অবস্থায় ইতালি পৌছানোর পর হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।”

এর আগে,  হাবিব বেপারীর সঙ্গে ছেলে রফিকুলের কথা হয়। শেষ কথায় তিনি তার বাবাকে বলেন, “আব্বা আমিও মরলাম তোমাগোও মাইর‌্যা গেলাম।"

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মনোয়ার হোসেন বলেন, “এ বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই। বিষয়টি আমরা জানি না।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!