• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

অনন্যা আবাসিকে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৩:৪২ পিএম
অনন্যা আবাসিকে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন
জেলার মানচিত্র

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে শাওন বড়ুয়া নামের এক কলেজছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে অনন্যা আবাসিক এলাকার একটি সড়ক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাওন বড়ুয়া ওমরগণি এম ই এস কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। পাশাপাশি তিনি ওয়েডিং ফটোগ্রাফির কাজ করতেন। তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজারিয়া ইউনিয়নের শীলঘাটা গ্রামের দীপু বড়ুয়ার ছেলে।

শাওন বড়ুয়ার স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, শাওন মূলত ফটোগ্রাফি করতেন। তিনি গতকাল সন্ধ্যায় একটি বিয়েতে ফটোগ্রাফি করার জন্য বাসা থেকে বের হন। এ সময় তার সঙ্গে ক্যামেরা ট্রাইপডসহ আরও অনেক সরঞ্জাম ছিল।রাতে তিনি আর বাসায় ফেরেননি। আজ সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ সময় তার কাছে শুধুমাত্র মোবাইল ছিলো। এ ঘটনায় শাওন বড়ুয়ার বাবা বাদী হয়ে নগরের চান্দগাঁও থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. ছাবেদ আলী সংবাদ প্রকাশকে বলেন, ‘“আজ সকাল সাড়ে ৭টার দিকে শাওন নামের ওই যুবকের লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে আমাদের মনে হচ্ছে এটি খুন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হচ্ছে।”

Link copied!