• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

ফেনীতে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৩:৩১ পিএম
ফেনীতে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান

ফেনীতে ডেঙ্গু রোগ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ফেনী শহরের ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনারে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী প্রধান অতিথি থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন।

একই সময়ে ফেনী সদর উপজেলা পরিষদ এলাকায় অভিযানের উদ্বোধন করেন চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল। এ সময় পরিষদ চত্বর থেকে একটি সচেতনতামূলক শোভাযাত্রা বের করা হয়। এ ছাড়া ঝোপঝাড়, জঙ্গল পরিস্কার ও প্রতীকী হিসেবে রাস্তায় ঝাড়ু দেওয়া হয়।

কর্মসূচিতে জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ সুপার জাকির হাসান, সিভিল সার্জন ডা. মো. শিহাব উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) লিখন বণিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ কে শহীদ উল্যাহ খোন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আরা জুসিহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা ডেঙ্গু রোগ প্রতিরোধ সমন্বয় কমিটির সদস্যসচিব ও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম মো. বাতেন জানান, বুধবার বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জেলায় একযোগে প্রতিটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ডেঙ্গু রোগ প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।

Link copied!