• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে চীনা প্রকৌশলী নিহত


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৩:৪৪ পিএম
ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে চীনা প্রকৌশলী নিহত

মাদারীপুরের শিবচরে একটি ডাম্প ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চ্যাং বিন (৩২) নামের এক চীনা প্রকৌশলী নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে পদ্মা সেতু-সংলগ্ন সন্যাসীরচরের দৌলতপুর চৌরাস্তার এন-৮ সার্ভিস লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চ্যাং বিন পদ্মা সেতুর রেলওয়ে প্রকল্পের জরিপ প্রকৌশলী ছিলেন।

হাইওয়ে পুলিশ ও রেলওয়ে প্রকল্প সূত্রে জানা গেছে, পদ্মা সেতু প্রকল্পের রেললাইন নির্মাণকাজে চীনা প্রকৌশলীরা নিয়োজিত আছেন। প্রতিদিনের মতো আজ সকালে একটি ছোট পিকআপ ভ্যানে চ্যাং বিন তার দলের সঙ্গে কাজ করতে প্রকল্প এলাকায় যাচ্ছিলেন। সকাল আটটার দিকে পিকআপ ভ্যানটি এক্সপ্রেসওয়ের দৌলতপুর এলাকার ঢাকামুখী সার্ভিস লেনে দিয়ে যাচ্ছিল। এ সময় জাজিরা প্রান্ত থেকে ছেড়ে আসা একটি ডাম্প ট্রাক ওই স্থানে পৌঁছালে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি হয়। এতে পিকআপ ভ্যানে থাকা পাঁচজন আহত হন।

এর মধ্যে চ্যাং বিন ও এক বাংলাদেশিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তৎক্ষণাৎ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসকেরা চ্যাংকে মৃত ঘোষণা করেন। আহত আরেক ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওই দুর্ঘটনায় আহত অন্য তিনজন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহত চীনা নাগরিকের লাশ বর্তমানে হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!