• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

‘বল কুড়াতে গিয়ে’ সাততলা ভবন থেকে পড়ে প্রাণ হারাল শিশু


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৯:৪৫ এএম
‘বল কুড়াতে গিয়ে’ সাততলা ভবন থেকে পড়ে প্রাণ হারাল শিশু

ফেনী শহরের একটি সাত তলা ভবন থেকে নিচে পড়ে মো. শাওন (৫) নামে এক শিশু নিহত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে শহরের পূর্ব উকিল পাড়ার করিম উল্যাহ ভবনে এ দুর্ঘটনা ঘটে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. শাওন ফেনী পৌরসভার পূর্ব উকিল পাড়ার মুন্সি পুকুর পাড় এলাকায় করিম উল্ল্যাহ ভবনের ভাড়াটিয়া সাইফুল ইসলাম শামীমের ছেলে। তাদের পৈত্রিক বাড়ি ফেনীর সোনাগাজী উপজেলার চর মজলিসপুর গ্রামে। শাওনের বাবা ফেনী শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেল ৫টার দিকে মো. শাওনের একটি বল খেলার সময় সাত তলার বারান্দা দিয়ে নিচে পড়ে যায়। শাওন নিচে পড়ে যাওয়া বলটি কুড়িয়ে নেওয়ার জন্য ওই ভবনের পিছনের অংশের একটি ছোট সিঁড়ি দিয়ে নিচে নামছিল। এ সময় আকস্মিক সিঁড়ি থেকে পা পিছলে সে নিচে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রাত ৮টার দিকে ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত শিশুর বাবা স্কুলশিক্ষক সাইফুল ইসলাম শামীম জানান, ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। ওই সিঁড়ির বাহিরের গেটটি সব সময় তালাবদ্ধ থাকে। কিন্তু আজ ওই গেইটটি খোলা ছিল।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান জানান, শহরের পূর্ব উকিল পাড়ায় সাত তলা ভবনের সিঁড়ি থেকে পা পিছলে নিচে পড়ে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

Link copied!