• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০১:৩৭ পিএম
ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার মিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লিংকন খন্দকার বাবু (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় মিরপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মোশাররফপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লিংকন খন্দকার বাবু মিরপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মোশাররফপুর এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি ট্রাক, প্রাইভেটকার ও মাইক্রোবাসের ব্যবসা করতেন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাবুর সঙ্গে একই এলাকার শাহীন ও রাজ্জাকের বিরোধ চলছিল। পূর্ব শত্রুতার জেরে বেশ কিছুদিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। মঙ্গলবার সন্ধ্যায় শাহীন, রাজ্জাক ও তাদের লোকজন লিংকনের বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় বাধা দিতে গেলে লিংকনের মা-বাবা ও স্ত্রী আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় লিংকনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

মিরপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াস কাঞ্চন বলেন, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন লিংকনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বলেন, “আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”
 

Link copied!