• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুরে মাহিন্দ্রের সঙ্গে সংঘর্ষে বাইক আরোহীর মৃত্যু


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ১০:২৫ এএম
মাদারীপুরে মাহিন্দ্রের সঙ্গে সংঘর্ষে বাইক আরোহীর মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেল ও বালুবোঝাই মাহিন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এতে স্থানীয়রা উত্তেজিত হয়ে ওই মাহিন্দ্রতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ করতে এলে পুলিশের সঙ্গে স্থানীয়দের কথা কাটাকাটি হয়। পরে উভয়ে মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় রূপ নিলে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের মধ্যে অন্তত ২৫ জন আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে-ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার ভূরঘাটা-কালকিনি সদর রোডে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম নেছার হাওলাদার। তিনি পেশায় একজন একজন মোহরি। তিনি কালকিনি পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের রাজদী গ্রামের কাদের মাওলানার ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মোটরসাইকেলে নেছার হাওলাদার কালকিনি-ভূরঘাটা রাস্তা দিয়ে মাদারীপুর জেলা আদালতে যাচ্ছিলেন। এ সময় কালকিনি সদর থেকে আসা বালুবোঝাই মাহিন্দ্র পেছন থেকে মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। মাহিন্দ্রের চাপায় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। এ সময় স্থানীয়রা উত্তেজিত মাহিন্দ্রে আগুন লাগিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে  আগুন নিয়ন্ত্রণ করতে চাইলে স্থানীয়দের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয়। এ সময় পুলিশ তাদেরকে সেখান থেকে সরিয়ে দিতে চাইলে উত্তেজিত জনতা পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যদের লক্ষ্য করে ইটপাটকেল ছোঁড়ে। পুলিশ তাদের ধাওয়া দিলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুঁড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় পুলিশ, ফায়ার সার্ভিস সদস্য ও স্থানীয়দের অন্তত ২৫ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর পুলিশ সুপার মাসুদ আলম জানান, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!