• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শেরপুরে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে আরও একটি মামলা


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৬:৩২ পিএম
শেরপুরে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে আরও একটি মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে শেরপুরে আরও একটি মামলা হয়েছে।

বুধবার (২৪ মে) বিকেলে শেরপুরের সি আর আমলি আদালতে হত্যার হুমকি, মানহানি ও রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে ওই মামলা করেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল। মামলায় আরও অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামি করা হয়েছে।

বাদী পক্ষের আদালতে ওই মামলাটি করেন জেলা দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট চন্দন কুমার পাল। এ সময় জেলা বারের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাবেক সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানিসহ আরও বেশ কয়েকজন আইনজীবী শুনানীতে অংশগ্রহণ করেন।

মামলার বাদী আনোয়ারুল হাসান উৎপল বলেন, “দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়ার জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করছে বিএনপি। রাজশাহীর বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর প্রকাশ্যে হুমকি দিয়ে রাষ্ট্রদ্রোহিতার অপরাধ করেছেন।”

এর আগে মঙ্গলবার বিকেলে একই অভিযোগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বাদী হয়ে সি আর আমলি আদালতে একটি মামলা করেন।

গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় বিএনপির এক জনসভায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে বলে প্রকাশ্যে হুমকি দেন।

Link copied!