• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

পারিবারিক অনুষ্ঠানে ‍‍‘মদ্যপান‍‍’, নারীর মৃত্যু


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০২:৪২ পিএম
পারিবারিক অনুষ্ঠানে ‍‍‘মদ্যপান‍‍’,  নারীর মৃত্যু
প্রতীকী ছবি

গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার জাঝর এলাকায় পারিবারিক অনুষ্ঠানে অতিরিক্ত মদপানের কারণে ইশিতা রানী মণ্ডল ওরফে ইশিতা মল্লিক (২৫) নামে এক নারী মারা গেছেন। 

বুধবার (১৯ জুন) রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গাছা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় ইশিতার বাবা প্রদীপ কুমার মল্লিক বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন।

নিহত ইশিতা মল্লিক গাছার জাঝর এলাকার বিপ্লব মল্লিকের স্ত্রী। তাদের ছয় ও আড়াই বছরের দুটি মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মল্লিক বাড়িতে সোমবার ইশিতা মল্লিক, তার স্বামী, বোন, বোন জামাই ও ননদকে সঙ্গে নিয়ে একটি পারিবারিক অনুষ্ঠান করা হয়। ওই অনুষ্ঠানে খাওয়া-দাওয়ার পর দেশীয় মদ পরিবেশন করা হয়। মদপানের পর ইশিতা মল্লিক গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

পরে বৃহস্পতিবার মরদেহের ময়নাতদন্ত শেষে শেষকৃত্য সম্পন্ন হয়। পুলিশ নিহতের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের ব্যবস্থা করে।

পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, “অতিরিক্ত মদ্যপানে ইশিতা মল্লিকের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।”

Link copied!