• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

৩ কলেজছাত্রের মৃত্যু: মদ সরবরাহকারী বন্ধু গ্রেপ্তার


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৪, ০৮:২৭ পিএম
৩ কলেজছাত্রের মৃত্যু: মদ সরবরাহকারী বন্ধু গ্রেপ্তার
প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় ঈদের দিন সন্ধ্যায় মদের বিষক্রিয়ায় তিন কলেজছাত্রের মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত ও মদ সরবরাহকারী মুক্তার হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (১৪ এপ্রিল) নওগাঁ আদালতে তাকে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

আদালত রিমান্ড শুনানির দিন ধার্য করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তার মুক্তার হোসেন উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ও পেশায় নির্মাণশ্রমিক। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, তিন কলেজছাত্রের মৃত্যুর ঘটনায় নিহত আশিকুর রহমান আশিকের চাচা জসিম উদ্দিন বাদী হয়ে মুক্তার হোসেনসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর প্রধান আসামি মুক্তার হোসেনকে গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ।

ওসি আরও বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক শামীম হোসেন শনিবার রাতে নাটোরের গুরুদাসপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।  রোববার আদালতের মাধ্যমে তাকে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুক্তার হোসেন গুরুত্বপূর্ণ অনেক তথ্য দিয়েছেন। মামলার অধিকতর তদন্তের জন্য আদালতে তার রিমান্ড চাওয়া হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঈদের দিন বিকেলে মদের বিষক্রিয়ায় মারা যান কলেজছাত্র নাইমুর রহমান নিশাত, সারিকুল ইসলাম পিন্টু ও আশিকুর রহমান আশিক। অসুস্থ আরেক কলেজছাত্র নাদিম হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পাকুড়িয়া গ্রামের বিলউথরাইল মাঠে কলেজছাত্রদের ওই আড্ডায় মদ সরবরাহ করেছিলেন মুক্তার হোসেন। ওই কলেজছাত্রদের সঙ্গে একই স্কুলে পড়েছিলেন তিনি।
 

Link copied!