• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

মাইজভান্ডার থেকে ফেরার পথে ২০ ভক্ত আহত


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৩:৫৮ পিএম
মাইজভান্ডার থেকে ফেরার পথে ২০ ভক্ত আহত

কিশোরগঞ্জ সদর উপজেলায় বাস খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন। রোববার (২০ আগস্ট) দুপুরে ‘চট্টগ্রামের মাইজভান্ডার দরবার শরিফ থেকে ভক্তদের নিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার নেত্রকোনার কলমাকান্দা সদর ইউনিয়ন ও রংছাতি ইউনিয়নের কয়েকটি গ্রামের প্রায় ৬০ জন ভক্ত নিয়ে ইমাম পরিবহনের একটি বাস চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরিফে যান। রোববার বাড়ি ফেরার পথে কিশোরগঞ্জের সদর উপজেলার কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের রশিদাবাদ ইউনিয়ন পরিষদের সামনের বাসটি খাদে পড়ে যায়। এতে শিশু ও নারীসহ ২০ ভক্ত আহত হন। এদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

বাস যাত্রী মো. ফুল মিয়া বলেন, “আমরা শুক্রবার প্রায় ৬০ জন ভক্ত চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরিফে গিয়েছিলাম। আজ ফেরার পথে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। আমাদের অনেক লোক আহত হয়েছেন। তবে এখনো কেউ মারা যাননি।”

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী বলেন, “খবর পেয়ে আমাদের টিম উদ্ধার অভিযান চালায়। বাসের ভেতরে কেউ আটকা নেই। বাসটি রেকার দিয়ে উদ্ধারের পর খাদে কেউ ডুবে গেছে কিনা পরীক্ষার জন্য ডুবুরি দল অভিযান চালাবে।”

Link copied!