• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

ঢাবির ২ শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: মে ৭, ২০২২, ০৮:৪২ পিএম
ঢাবির ২ শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল

ঢাকার কেরানীগঞ্জে চলন্ত বাসে এক নারীকে হেনস্তার করার প্রতিবাদ করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থীর ওপর হামালার ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

ঈদের ছুটি শেষে শনিবার (৭ মে) দুপুরে তারা ক্যাম্পাসে ফেরার পথে উপজেলার বাবুবাজার সেতুর ওপর এ হামলার ঘটনা ঘটে। ইতিমধ্যে হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

হামলার শিকার দুই শিক্ষার্থী হলেন হাজী মুহম্মদ মুহসীন হলের সংস্কৃতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জহির রায়হান এবং বঙ্গবন্ধু হলের ইংরেজি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মো. আবুবকর।

জহির রায়হান জানান, ঈদের ছুটি শেষে ক্যাম্পাসে যাওয়ার উদ্দেশ্যে মাওয়া থেকে তারা দুই বন্ধু বিআরটিসির বাসে উঠেন। বাসের সিটে বসাকে কেন্দ্র করে জয় নামের এক যুবক একটি পরিবারের সঙ্গে ঝগড়া শুরু করেন। একপর্যায়ে ওই পরিবারের একটি নারীকে হেনস্তা করেন। তারা প্রতিবাদ করায় জয় ফোন করে লোকজন ঢেকে এনে বাস থামিয়ে তাদের ওপর হামলা চালান।

একই রকম অভিযোগ করে আবুবকর বলেন, “এক নারীকে হেনস্তা করার বিষয়টি যাত্রীরা দেখেও প্রতিবাদ করার সাহস পায়নি। আমরা দুই বন্ধু প্রতিবাদ করি। এতে জয় আমাদের ওপর চড়াও হন। পরে বাসের যাত্রীরা বিষয়টি মীমাংসা করে দেন। কিন্তু আমাদের অজান্তেই জয় মোবাইল ফোনে যোগাযোগ করে আগে থেকেই কিছু লোক বাবুবাজার সেতুতে দাঁড় করিয়ে রাখেন। বাসটি সেতুতে পৌঁছালেই জয়ের নেতৃত্বে ৮/১০জন লোক আমাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে আমরা গুরুতর আহত হলে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেই।”  

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!