• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫
অরক্ষিত রেলক্রসিং

ট্রেনের ধাক্কায় পল্লীবিদ্যুৎ কর্মকর্তাসহ নিহত ২


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৯, ২০২২, ০৬:১১ পিএম
ট্রেনের ধাক্কায় পল্লীবিদ্যুৎ কর্মকর্তাসহ নিহত ২

জামালপুরের সরিষাবাড়ীতে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হয়েছেন। সোমবার (৯ মে) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া জামতলা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সরিষাবাড়ী পল্লীবিদ্যুৎ সমিতির মিটার টেস্টিং সুপারভাইজার মো. আলী হাসান (২৪) এবং ইলেক্ট্রিশিয়ান সুলতান মাহমুদ (৩৫)।

আলী হাসান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকষা গ্রামের মৃত আমজাদ হোসেনের এবং সুলতান মাহমুদ সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিলপাড় গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম নুরুল হুদা জানান, আলী হাসান ও সুলতান মাহমুদ বিকেল ৩টার দিকে পল্লীবিদ্যুৎ অফিস থেকে কাজের জন্য ডোয়াইল যাচ্ছিলেন। এসময় তারা সাতপোয়া জামতলা মোড়ের অরক্ষিত রেলক্রসিংয়ে পৌঁছালে সরিষাবাড়ী থেকে যমুনা সেতু (পূর্ব) স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেন তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মুজিবুল হক জানান, নিহতদের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।
 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!