• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপজয়ী রমিজ রাজা আসছেন বিপিএলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০২:০৪ পিএম
বিশ্বকাপজয়ী রমিজ রাজা আসছেন বিপিএলে
রমিজ রাজা। ছবি : সংগৃহীত

চলমান বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগে (বিপিএল) শোনা যাবে পাকিস্তানের কিংবদন্তি ব্যাটার রমিজ রাজার কণ্ঠ। বিশ্বকাপজয়ী এই তারকা ক্রিকেটার ব্যাট-প্যাড ছেড়ে দেওয়ার পর নাম কুড়িয়েছেন ধারাভাষ্যে। বিশ্বব্যাপী আছে তার ব্যাপক চাহিদা। বিপিএল শুরুর আগেই রমিজ রাজার আসার কথা থাকলেও তিনি বেশ পরেই যোগ দিচ্ছেন এই আসরে। 

দেশে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলের কারণে তাকে বিপিএলে পাওয়া নিয়ে ছিল সন্দেহ। এবার সেই সন্দেহ দূর হয়েছে। আসার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। 

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা টুইট বার্তায় রমিজ জানিয়েছেন, পিসিএল নয়, আপাতত বিপিএলকেই সময় দেবেন তিনি। বাংলাদেশের সঙ্গে আগে চুক্তি করে ফেলায় এমন সিদ্ধান্ত নিয়েছেন রমিজ। জানিয়েছেন, আপাতত পিএসএলে ধারাভাষ্য করা হচ্ছে না তার। পিএসএলের আগেই বিপিএলের সাথে চুক্তি করে ফেলায় প্রথমে বিপিএলে ধারাভাষ্য দেবেন তিনি। বিপিএল শেষ হলে যোগ দেবেন পিএসএলে।

বিপিএল শেষ হবে আগামী ১ মার্চ। পিএসএলের রাওয়ালপিন্ডি পর্ব শুরু হবে ২ মার্চ। রমিজ জানিয়েছেন, রাওয়ালপিন্ডি পর্ব থেকে তিনি যুক্ত থাকবেন পিএসএলে। 

টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘পিএসএলে ফিরে আসার শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ। আমি অভিভ‚ত। আমি ইতোমধ্যে বিপিএলের সাথে চুক্তি করে ফেলেছি, তাই পিএসএলে যোগ দিব রাওয়ালপিন্ডির শেষ পর্বে। আশা করছি দারুণ একটা টুর্নামেন্ট হবে।’

বিপিএলে ধারাভাষ্য দেওয়া আরেক পাকিস্তানি আমির সোহেলও আছেন পিএসএলে, যদিও তিনি কবে নাগাদ বাংলাদেশ ছাড়বেন বা পিএসএলে যোগ দেবেন তা জানা যায়নি। 
 

Link copied!