• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আগামী সপ্তাহে আল-হিলালে যাচ্ছেন নেইমার?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০৩:১৫ পিএম
আগামী সপ্তাহে আল-হিলালে যাচ্ছেন নেইমার?

নেইমারের প্যারিসে থাকা না থাকা নিয়ে দ্বন্দ্বের অবসান ঘটেনি। জোর গুঞ্জন চলছে, পিএসজি ছেড়ে আল-হিলালে যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান তারকা।

সৌদি আরবের একজন জনপ্রিয় সাংবাদিকের মতে, আল-হিলাল বিশ্বব্যাপী বিখ্যাত তারকাকে স্বাক্ষর করার ঘোষণা দিতে প্রস্তুত যা আগামী সপ্তাহে বিশ্বের আলোচনার কেন্দ্রবিন্দু হয়। তিনি যোগ করেছেন যে, শুধু ঘোষণা করলেই খেলোয়াড়ের পরিচয় স্পষ্ট হয়ে যাবে।

সৌদি সাংবাদিক আহমেদ আল-আজলানের টুইটারে প্রায় ৬,০০,০০০ ফলোয়ার রয়েছে। শনিবার প্যান-আরব চ্যানেল এমবিসি ১-এ উপস্থিত হয়ে তিনি এই খবরটি জানিয়েছেন। চ্যানেলটি এমবিসি গ্রুপের অংশ যার সদর দফতর লন্ডন, রিয়াদ এবং আবুধাবিতে রয়েছে এবং বিশ্বব্যাপী আনুমানিক ১৩০ মিলিয়নেরও বেশি  গ্লোবাল শ্রোতা রয়েছে।

আল-আজলান ব্যাখ্যা করে বলেছেন যে, তার তথ্য অনুসারে, আল-হিলাল একজন খেলোয়াড়কে সাইন করবেন যে সিজনের সবচেয়ে বড় সাইন এবং বিশ্বের আলোচনার বিষয়বস্তু হবে। পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো আল-নাসরে যোগ দিয়েছেন, আর্জেন্টাইন জায়ান্ট লিওনেল মেসি আমেরিকার ইন্টার মিয়ামিতে নাম লিখিয়েছেন। এবার সন্দেহের তীর নেইমারের দিকে স্বাভাবিকভাবেই।

কারণ আলোচনা হওয়ার মতো আর বাকি থাকেন ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপ্পে। তার বয়স এখন মাত্র ২৪ বছর। তার সামনে এখনো অনেক সম্ভাবনা। সুতরাং স্বাভাবিকভাবেই তিনি এখন ইউরোপ ছেড়ে সৌদি প্রো লিগে যাবেন না।

Link copied!