• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

কাকে নিজের প্রতিদ্বন্দ্বী বললেন তাসকিন?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ১২:০৬ পিএম
কাকে নিজের প্রতিদ্বন্দ্বী বললেন তাসকিন?
ছবি: সংগৃহীত

এই মুহূর্তে বাংলাদেশের পেস বোলারদের নেতা কে? এই প্রশ্নের উত্তরে প্রায় সবাই একবাক্যে হয়তো তাসকিন আহমেদের নামটাই বলবেন। তবে দলে তাসকিনের প্রতিদ্বন্দ্বী কে? উত্তরে কেউ হাসান আবার কেউ মোস্তাফিজের কথাও বলবেন। কিন্তু তাসকিন তাদের কাউকেই নিজের প্রতিদ্বন্দ্বী ভাবেন না।

আয়ারল্যান্ডের বিপক্ষে বৃষ্টি আইনে আট ওভারে ১০৪ রান ডিফেন্ড করতে হতো বাংলাদেশকে। লক্ষ্য বড় হলেও শুরুটা ভালো করেছিল আইরিশরা। তবে এরপ মাত্র সাত বলে চার উইকেট নিয়ে বাংলাদেশের জয়ের পথ সুগম করেন তাসকিন আহমেদ।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তাসকিন বলেন, হাসানসহ সবাই ভালো করুক। সবাই একসাথে ভালো করলে প্রতিপক্ষ চাপে থাকবে। এছাড়া দলের কাউকেই নিজের প্রতিদ্বন্দ্বী ভাবতে রাজি নন তিনি।

তাসকিন বলেন, “আরও ভালো করুক। ১০ উইকেট করে নিক (হাসান), এটাই চাই। সবাই যত ভালো করবে প্রতিপক্ষের জন্য তত কঠিন হবে। আমি চাইবো সবাই মিলে ভালো করতে। আমার প্রতিদ্বন্দ্বী আমি নিজেই।”

তিনি আরও বলেন, “সবাই সবার দিক থেকে চেষ্টা করছে। ইউনিট হিসেবে যদি সবাই বিশ্বমানের বোলার থাকি, এই ইউনিটকে সামলাতে কিন্তু অন্যদের সমস্যাই হবে। বড় বড় দলে কিন্তু একটা নয়, চার-পাঁচটা বিশ্বমানের ফাস্ট বোলার থাকে। আমরাও চাচ্ছি, আমাদেরও এরকম হোক। যেহেতু আমরা সবাই পরিবারের অংশ, ফাস্ট বোলাররা, ভাইয়ের মতো। সবাই সবার ভালো চাই এবং সবশেষ দুই-আড়াই বছরে উন্নতিও চোখে পড়ছে।”

Link copied!