• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৭:৩৯ পিএম
শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক

নরসিংদীর শিবপুর উপজেলায় এক মাদ্রাসার ছাত্রকে (১০) বলাৎকারের অভিযোগে মাওলানা মোহাম্মদ মুহসীন (৩২) নামের এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার আয়ুবপুর ইউনিয়নের শানখোলা মাদ্রাসা ও এতিমখানা থেকে ওই শিক্ষককে আটক করা হয়।

অভিযুক্ত মুহসীন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের তারাকান্দি গ্রামের বাসিন্দা। শানখোলা মাদ্রাসা ও এতিমখানার সহকারী শিক্ষকের দায়িত্বে রয়েছেন তিনি।

ভুক্তভোগীর স্বজন ও স্থানীয়রা জানান, আবাসিক ও অনাবসিক দুই ব্যবস্থাতেই পাঠদান করে শানখোলা মাদ্রাসা ও এতিমখানা। ভুক্তভোগী ওই ছাত্র মাদ্রাসায় থেকে লেখাপড়া করে। বেশ কয়েকবার ছুটিতে বাড়িতে এলে আর মাদ্রাসায় যেতে চাইতো না।

শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য চাপ দিলেও মাদ্রাসায় না গিয়ে কান্নাকাটি করতে থাকে। পরে মা বাবার কাছে বলাৎকারের ঘটনা খুলে বলে ভুক্তভোগী ছাত্র। ঘটনার খবরে অভিভাবক ও স্থানীয়রা ক্ষোভে ফুঁসে ওঠেন। অভিযুক্ত শিক্ষককে মাদ্রাসা কক্ষে আটকে রাখেন স্থানীয়রা। এরপর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ।

মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি কাউছার আলম প্রধান বলেন, দুই বছর ধরে এখানে শিক্ষকতা করছেন মাওলানা মোহাম্মদ মুহসীন। অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষকের শাস্তি দাবি করেন তিনি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!