• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

মধুখালীতে দুই ভাইকে হত্যা, দ্রুত বিচার না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৯:২৮ পিএম
মধুখালীতে দুই ভাইকে হত্যা, দ্রুত বিচার না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

ফরিদপুরের মধুখালী ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনার দ্রুত বিচার না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছে বাংলাদেশ ইসলামী আন্দোলন।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে নিহতের বাড়িতে আসেন বাংলাদেশ ইসলামী আন্দোলন কমিটির সাত সদস্য।

এ সময় তারা নিহতের বাবা-মায়ের সঙ্গে কথা বলেন ও সমবেদনা জানান। কেন্দ্রীয় নেতারা নিহতদের বাবার হাতে অর্থ সহায়তা ও তার ছোট ছেলের পড়ালেখার দায়িত্ব নেওয়ার আশ্বাস দেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম বলেন, “হিন্দু সম্প্রদায় কর্তৃক আমার দুই ভাইয়ের হত্যার বিচার অবিলম্বে করতে হবে, অন্যথায় আমরা কঠোর কর্মসূচি দিয়ে এ হত্যার বদলা নেব।”

এ সময় মুহতারাম মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, যুগ্ম মহাসচিব মাওলানা আশরাফুল আলম, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, জেলা শাখার সম্মানিত সভাপতি মুফতি মোস্তফা কামাল ফরিদপুরী, সাধারণ সম্পাদক হাফেজ মোহাম্মদ মিজানুর রহমানসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

গত ১৮ এপ্রিল রাত ৮টার দিকে মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে কালী মন্দিরে আগুন দেওয়ার সন্দেহে গুজব ছড়িয়ে দুই সহোদর শ্রমিক আশরাফুল খান (১৭) ও আরশাদুল খানকে (১৫) হত্যা করা হয়। গুরুতর জখম করা হয় আরও পাঁচজনকে। তারা সেখানে পঞ্চপল্লী প্রাথমিক বিদ্যালয়ের শৌচাগার নির্মাণে কাজ করছিলেন।

Link copied!