• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মিয়ামির জার্সিতে মেসিকে দেখা যাবে কবে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০২:০৪ পিএম
মিয়ামির জার্সিতে মেসিকে দেখা যাবে কবে?

ফ্লোরিডায় প্রত্যাশা বাড়ছে লিওনেল মেসি ইন্টার মিয়ামির সাথে চার বছরের চুক্তি করতে যাচ্ছেন। মেসি ২৪ জুন ৩৬ বছর বয়সী হবেন। ফ্লোরিডা ভিত্তিক ফ্র্যাঞ্চাইজির সাথে তার চুক্তি শেষ হলে আশা করা যায় তারা একসাথে ৪০তম জন্মদিন উদযাপন করবেন।

পিএসজির হয়ে ফ্রান্সে দুই মৌসুম শেষে মিয়ামিতে যাবেন মেসি। তিনি তৃতীয় বছরের জন্য ক্লাবের সঙ্গে আর চুক্তিতে না যাওয়ার সিদ্ধান্ত নেন এবং মিয়ামিতে যাওয়ার সিদ্ধান্ত নেন। পিএসজিতে তার শেষ মৌসুমে তার পরিসংখ্যান যথেষ্ট ভালো ছিল। ৪১টি ম্যাচে ২১টি গোল করেছেন। দলটি শিরোপা জয়ের পথে ৮৯টি গোল করেছিল। এর মধ্যে ৩২টিতে মেসির অবদান ছিল।

মেসির অভিষেক কবে হতে পারে কবে- এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। অন্য কোনো ক্লাবে যাওয়ার আগে মেসিকে অবশ্যই পিএসজির সাথে তার চুক্তির বাকি সপ্তাহগুলো পার করতে হবে যা ৩০ জুন শেষ হবে। তিনি তার নতুন সতীর্থদের সাথে কাজ শুরু করার আগে তার পরিবারের সাথে ছুটিতে প্রায় তিন সপ্তাহ বিশ্রামে কাটাবেন।

ক্রুজ আজুল এবং আটলান্টা ইউনাইটেডের সাথে ইন্টার মিয়ামি গ্রুপ সাউথ ৩ এ টুর্নামেন্ট খেলে । যদি মেসির মিয়ামিতে যাওয়া হয় এবং সে চোটমুক্ত থাকে, তাহলে শুক্রবার ২১ জুলাই মিয়ামির ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ক্রুজ আজুলের বিপক্ষে প্রথম লিগ কাপ গ্রুপ ম্যাচে তার অভিষেক হতে পারে । মেক্সিকান প্রতিপক্ষের বিপক্ষে এটি হবে ফ্র্যাঞ্চাইজির প্রথম খেলা। চার দিন পর আটলান্টার বিপক্ষে পরবর্তী ম্যাচে নামবে। 

Link copied!