• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

রিয়ালকে মৃত্যুকূপ থেকে বাঁচালেন ভিনিসিউস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ০৬:৪১ পিএম
রিয়ালকে মৃত্যুকূপ থেকে বাঁচালেন ভিনিসিউস
রিয়ালের পক্ষে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস। ছবি: সংগৃহীত

দারুণ নাটকীয়তা আর অবাক করার মতোই ঘটনা। ম্যাচ শুরু হওয়ার মাত্র তিন মিনিটের মধ্যে দুই গোল করে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। তবে প্রতিপক্ষের মাঠে গিয়ে ঠিকই ঝলক দেখালেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়র। নিশ্চিত মৃত্যুকূপ থেকে দলকে বাঁচালেন দিনি। জোড়া গোল করে হার এড়ালেন।

একদম অন্তিম সময়ে জুড বেলিংহ্যামের গোলে জিততেও পারত রিয়াল। কিন্তু সময় পেরিয়ে যাওয়ার পরও হেড করায় উল্টো লাল কার্ড দেখতে হয় তাকে।

শনিবার রাতে ভ্যালেন্সিয়ার মাঠে লা লিগার ম্যাচে ২-২ গোলে ড্র করেছে স্পেনের তারকা ক্লাব রিয়াল মাদ্রিদ। হুগো দুরোর গোলে এগিয়ে যাওয়া ভ্যালেন্সিয়াকে ৩০ মিনিটে দ্বিতীয় গোল এনে দিয়েছিলেন রোমান ইয়ারেমচাক। প্রথমার্ধে যোগ করা সময়ে ব্যবধান কমান ভিনি। পরে ৭৬ মিনিটে হেডে গোল করে সমতা ফেরান তিনি।

রেফারির শেষ বাঁশি বাজার ঠিক আগে রিয়ালের এক খেলোয়াড়ের ক্রস যখন উড়ে আসে বক্সে, তখনই বাঁশি বাজিয়ে দেন রেফারি। সেই আওয়াজ না শুনে হেডে বল জালে জড়ান বেলিংহ্যাম। তবে সময় পেরিয়ে যাওয়ায় গোলটা দেননি রেফারি। প্রতিবাদ করায় বেলিংহ্যামকে দেখান লাল কার্ড। 

এই ড্রয়ের পর ২৭ ম্যাচে ২০ জয়ে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে রিয়াল। ৫৯ পয়েন্ট নিয়ে জিরোনা দুই ও ৫৭ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সেলোনা।
 

Link copied!