• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

টাকা দিয়ে ঘাম মোছার ভিডিও, বিতর্কে পাকিস্তানি ক্রিকেটাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৪:৪০ পিএম
টাকা দিয়ে ঘাম মোছার ভিডিও, বিতর্কে পাকিস্তানি  ক্রিকেটাররা
পাকিস্তানি উইকেটরক্ষক আজম খানের টাকার বান্ডিল দিয়ে ঘাম মোছার দৃশ্য। ছবি : সংগৃহীত

পাকিস্তানের এক ক্রিকেটার টাকার বান্ডিল দিয়ে ঘাম মুছছেন। আর তার ভিডিও করছেন দলের অধিনায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এই বিতর্ক। ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিতর্কে জড়িয়েছেন পাকিস্তানের ক্রিকেটারেরা।

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলবে পাকিস্তান। তার আগে দলের ক্রিকেটারদের এই ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দলের উইকেটরক্ষক ব্যাটার আজ়ম খান হাতে বিদেশি মুদ্রার বান্ডিল নিয়ে বসে রয়েছেন। হাসতে হাসতে সেই বান্ডিল দিয়ে কপাল ও ঘাড়ের ঘাম মুছছেন তিনি। সামনে বসে সেই ঘটনার ভিডিও করছেন বাবর আজম। তিনিও বাবরের এই কীর্তি দেখে হাসছেন।

পাকিস্তানের এই দুই ক্রিকেটারকে নিয়ে সমালোচনাও শুরু হয়েছে। কেউ বলছেন, পাকিস্তানি ক্রিকেটারদের শিক্ষার দরকার। নইলে এই ধরনের হাস্যকর ঘটনা ঘটাবেন তারা। আবার কেউ বলছেন, পাকিস্তানের আর্থিক অবস্থা খারাপ। দেশবাসী ঠিক মতো খাবার পাচ্ছেন না। বিদ্যুতের সমস্যা হচ্ছে দেশে। সেখানে টাকা নিয়ে ঘাম মুছে আসলে দেশবাসীকেই হাসির পাত্র করে তুলেছেন তারা। এই বিষয়ে অবশ্য পাকিস্তান এখনও কিছু জানায়নি।

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলে নিজেদের প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন বাবরেরা। এখনও বিশ্বকাপের দল ঘোষণা করেনি পাকিস্তান। ২৫ মে দল ঘোষণার শেষ দিন। তার আগেই দল ঘোষণা করতে হবে পাকিস্তানকে। সেই কারণে ইংল্যান্ড সিরিজ়কে গুরুত্ব দিচ্ছেন বাবরেরা। তার মধ্যেই বিতর্কে জড়ালেন তারা।

Link copied!