• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

নিঃস্ব হয়ে গেছেন উসাইন বোল্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৪:১২ পিএম
নিঃস্ব হয়ে গেছেন উসাইন বোল্ট

দ্রুততম মানব উসাইন বোল্ট রহস্যজনকভাবে তার ১২ মিলিয়ন ডলার হারিয়েছেন। কিংবদন্তি খেলোয়াড় হঠাৎ করে নিঃস্ব হয়ে গেলেন। মুহূর্তের মধ্যে অ্যাকাউন্ট থেকে বাংলাদেশি টাকায় ১৩৪ কোটির মতো বেহাত হয়ে গেছে।

উসাইন বোল্টের অ্যাকাউন্ট থেকে ১২.৭ মিলিয়ন ডলার উধাও হয়ে গেছে। জ্যামাইকার একটি প্রাইভেট ইনভেস্টমেন্ট কোম্পানির অ্যাকাউন্টে টাকা রেখেছিলেন বোল্ট। অ্যাথলেটের আইনজীবীরা টাকা খোয়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন। জ্যামাইকা স্টকস অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেডে বোল্টের অ্যাকাউন্ট রয়েছে।

জ্যামাইকান বিনিয়োগ কোম্পানি স্টকস অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেডে ভবিষ্যতে খরচের জন্য টাকা জমা রেখেছিলেন বোল্ট। বোল্টের আইনজীবী টাকা ফেরতের দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছেন সংস্থাকে। আইনজীবী চিঠিতে লিখেছেন, ‍‍`যদি ঘটনাটি সত্য হয়, তবে আমাদের মক্কেল প্রতারণা এবং চুরি উভয়েরই শিকার হয়েছেন।"

বোল্ট গত ১১ জানুয়ারি প্রথম জানতে পারেন যে, তার অ্যাকাউন্ট শূন্য হয়ে গেছে। বুধবার তার আইনজীবীরা দশ দিনের মধ্যে কোম্পানিকে টাকা ফেরত দেওয়ার সময় বেধে দিয়েছেন, অন্যথায় তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

অন্য একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, যদি আট দিনের মধ্যে টাকা ফেরত দেওয়া না হয়, বোল্ট বিষয়টি সুপ্রিম কোর্টে নিয়ে যাবেন। বোল্টের অ্যাকাউন্টে ছিল তার অবসর জীবনের সঞ্চয়।

Link copied!