• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

স্ত্রী চান সম্পদের ভাগ, অথচ হাকিমির সম্পদ মায়ের নামে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৩:০৩ পিএম
স্ত্রী চান সম্পদের ভাগ, অথচ হাকিমির সম্পদ মায়ের নামে
ছবি: সংগৃহীত

ফরাসি ক্লাব পিএসজির মরোক্কান ফুটবলার আশরাফ হাকিমি বেশ ভালোই বিপাকে পড়েছেন। এক নারীর যৌন নির্যাতনের অভিযোগের জেরে তালাকের আবেদন করেন তার স্ত্রী হিবা আবুক।যৌন নির্যাতন ও তালাকের ঘটনা এখন গড়িয়েছে সম্পদ ভাগাভাগিতে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুযায়ী হাকিমির অর্থ সম্পদের অর্ধেকও দাবি করেছেন হিবা। এরপরই চমকপ্রদ এক তথ্য পাওয়া গেছে।

আফ্রিকার সবচেয়ে বেশি বেতনধারী ফুটবলারদের মধ্যে হাকিমির অবস্থান ৬ নম্বরে। প্রতি মাসে  পিএসজি থেকে তিনি পান  ১ মিলিয়ন ডলার। সব মিলিয়ে হাকিমির সম্পদের পরিমাণ ২৪ মিলিয়ন ডলার ডলার।

অথচ হাকিমির সম্পদের কোনো কিছুই নিজের নামে নেই। সব সম্পত্তি তার মায়ের নামে। এমনকি শেষ কয়েক বছর ধরে বেতনও জমা হয় হাকিমির মায়ের অ্যাকাউন্টে। বেতনের মাত্র ২০ শতাংশ অর্থ পান হাকিমি।

সম্পদ ভাগাভাগি হলে অন্তত ৮.৫ মিলিয়ন ডলার পেতেন তার স্ত্রী। কিন্তু পুরো সম্পদ হাকিমির মায়ের নিয়ন্ত্রণে থাকায় কিছুই পাচ্ছেন না তিনি। তবে হিবার সম্পদ দাবির ঘটনা আলোড়ন ফেলেছে স্পেন, ফ্রান্স ও মরক্কোয়। কারণ প্রায় ২ মিলিয়ন ডলার সম্পদের মালিক হিবার ভরন পোষনের জন্য হাকিমির সম্পদের ভাগ নেওয়ার প্রয়োজন নেই।

Link copied!