• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

বাবা হয়েছেন বুমরাহ, খেলা হচ্ছে না নেপালের বিপক্ষে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ০২:১২ পিএম
বাবা হয়েছেন বুমরাহ, খেলা হচ্ছে না নেপালের বিপক্ষে
ছবি: সংগৃহীত

দীর্ঘদিন পর ইনজুরি কাটিয়ে এশিয়া কাপের মধ্য দিয়ে ভারতের ওয়ানডে দলে ফিরেছেন পেসার জসপ্রীত বুমরাহ। সোমবার (৪ সেপ্টেম্বর) এশিয়া কাপের সুপার ফোরে ওঠার মিশনে নেপালের বিপক্ষে মাঠে নামবে ভারত। এই ম্যাচের আগেই সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে রোববার (৩ সেপ্টেম্বর) শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে গিয়েছেন বুমরাহ। তাই সোমবার এই পেসারকে বাদেই নেপালের বিপক্ষে মাঠে নামতে হবে রোহিত শর্মাদের। দেশে ফিরেই খুশির খবর প্রকাশ করেন ভারতীয় এই পেসার। তিনি সোমবার সকালে পুত্রসন্তানের বাবা হয়েছেন।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সন্তানের বাবা হওয়ার খবরটি জানান বুমরাহ। টুইটারে এই পেসার লিখেছেন, “আমাদের ছোট্ট সংসার বড় হয়েছে এবং আমাদের হৃদয় এতটাই পরিপূর্ণ যে আমরা কখনো তা কল্পনাই করতে পারিনি। আজ (সোমবার) সকালে আমাদের ছেলেসন্তান আঙ্গাদ জাসপ্রীত বুমরাহকে পৃথিবীতে স্বাগত জানিয়েছি। আমরা আনন্দের চূড়ায় অবস্থান করছি এবং জীবনের এই নতুন অধ্যায়ের সবকিছু উপভোগ করতে আর অপেক্ষা করতে পারছি না।”

সোমবার পাল্লেকেলেতে ভারত-নেপালের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায়। ক্যান্ডিতে এই ম্যাচের সময় বৃষ্টির সম্ভাবনা প্রবল। ম্যাচ ভেসে যাওয়ারও শঙ্কা আছে। এমনটা হলে দুই পয়েন্ট নিয়ে সুপার ফোরে পা রাখবে ভারত। আর বাড়ি ফিরতে হবে নেপালকে।

Link copied!