• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

শিষ্যদের ‍‍`অপেশাদার‍‍` ফুটবলে রেগে আছেন টেন হ্যাগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০৪:২৯ পিএম
শিষ্যদের ‍‍`অপেশাদার‍‍` ফুটবলে রেগে আছেন টেন হ্যাগ

অ্যানফিল্ডে পাত্তাই পায়নি ম্যানচেস্টার ইউনাইটেড। গোলের বন্যা বইয়ে দিয়েছিলেন মোহামেদ সালাহ, কডি গাকপো, দারউইন নুনিয়েজ, রবার্তো ফিরমিনোরা। ৭-০ গোলের ব্যবধানে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারানো এই ম্যাচের মাধ্যমে শত বছরের পুরনো রেকর্ড ভেঙে নতুন করে রেকর্ড গড়ল লিভারপুল।

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে রোববার রাতে মাঠে নেমেছিল লিভারপুল। এরিক টেন হ্যাগের নেতৃত্বে ম্যানইউ দলের উত্থান ও লিভারপুলের এই মৌসুমে বাজে পারফর্ম্যান্সের কারণে এই ম্যাচে ফেবারিট ধরে নেওয়া হয়েছিল ইউনাইটেডকে। তবে সব সম্ভাবনাকে তোয়াক্কা না করে প্রতিপক্ষকে ৭ গোলের ব্যবধানে হারিয়েছে অলরেডরা।

এরিক টেন হ্যাগ তার ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড়দেরকে ‍‍`অপেশাদার‍‍` এবং ‍‍`অগ্রহণযোগ্য‍‍` পারফরম্যান্সের জন্য অভিযুক্ত করেছেন। কারণ লিভারপুলের কাছে ৭-০ গোলের ব্যবধানে হার লজ্জাজনক।

কোচ বলেন, "আমি মনে করি আমরা প্রথমার্ধে ভালো খেলেছি। হাফ টাইমের ঠিক আগে একটি ভুল ছিল। দ্বিতীয়ার্ধে ম্যাচ আমাদের ছিল না। আমরা দল হিসেবে খেলিনি। এটা অপেশাদার ছিল। হ্যাঁ, আমি রেগে আছি। অবশ্যই।"

তিনি আরও বলেন, ‍‍`আমি অবাক হয়েছি কারণ আমি দেখেছি গত সপ্তাহ ও এই মাসে দলটির মধ্যে বিজয়ী মনোভাব আছে। দ্বিতীয়ার্ধে আমাদের জয়ের মনোভাব ছিল না। আমরা পরিকল্পনায় অটল থাকিনি এবং আমরা আমাদের কাজ ঠিকঠাক করিনি।"

প্রিমিয়ার লিগে তৃতীয় অবস্থানে থাকা ইউনাইটেড ইতিমধ্যেই এই মৌসুমে ম্যানচেস্টার সিটির কাছে ৬-৩ ব্যবধানে বিব্রতকর হারের পাশাপাশি ব্রেন্টফোর্ডের কাছে ৪-০ ব্যবধানে হেরেছে।

Link copied!