• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

প্রস্তুতি নিয়ে তামিমের আক্ষেপ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৩, ০৩:১৯ পিএম
প্রস্তুতি নিয়ে তামিমের আক্ষেপ

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। বিশ্বকাপ সুপার লিগের অংশ এই তিন ম্যাচের সিরিজটি হবে ইংল্যান্ডের চেমসফোর্ডে। মূলত বৃষ্টি শঙ্কায় সিরিজটি আয়ারল্যান্ড থেকে সরিয়ে ইংল্যান্ডে নেওয়া হয়েছে। এখানেও বৃষ্টি বাধা। বৃষ্টির কারণে একমাত্র অনুশীলন ম্যাচ না খেলতে পেরে বেশ হতাশই দেখালো ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে।

আসন্ন ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলার সম্ভাবনায় থাকতে তিনটি ম্যাচই জিততে হবে আইরিশদের। সিরিজের ম্যাচ তিনটি হবে আগামী ৯, ১২ ও ১৪ মে।

রোববার সংবাদ মাধ্যমের কাছে অনুশীলন নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও ওপেনার তামিম ইকবাল। তার মতে, বাংলাদেশ খারাপ আবহাওয়ার কারণে সেরা প্রস্তুতি নিতে পারেনি।

তামিম বলেন,"আবহাওয়া আমাদের কারও নিয়ন্ত্রণে নেই। তবে আমরা যতটা প্রস্তুত হতে পারতাম, সম্ভাব্য সেরা প্রস্তুতি আমরা নিতে পারিনি। এখানে আসার পর আমরা মাত্র এক দিন অনুশীলন করতে পেরেছি। আমরা মাঠে অল্এপ সুযোগ পেয়েছি। এর মধ্যে যতটা সম্ভব নিজেদের প্রস্তুত করার চেষ্টা করছি। বাকিটা আমাদের মানসিক প্রস্তুতি নিতে হবে।"

ধারণা করা হচ্ছে, এই সিরিজ নতুনদের জন্য হবে পরীক্ষা। নতুনরা কেমন করবে তার ওপর নির্ভর করে আসন্ন ভারতে ওয়ানডে বিশ্বকাপের জন্য দল সাজানো হতে পারে।

Link copied!