• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

গোল করেও মিয়ামিকে জেতাতে ব্যর্থ সুয়ারেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০১:২৯ পিএম
গোল করেও মিয়ামিকে জেতাতে ব্যর্থ সুয়ারেজ
গোল করার পর উচ্ছ্বাস সুয়ারেজের। যদিও তার দল মিয়ামি ম্যাচে ড্র করেছে। ছবি: সংগৃহীত

দলে ছিলেন না ইন্টার মিয়ামির মূলনেতা আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসি। ফলে নিজে গোল করেও দলকে জেতাতে পারলেন না উরুগুয়ের সেরা তারকা লুইস সুয়ারেজ। 

ইনজুরির কারণে দলে নেই মিয়ামির প্রধান তারকা মেসি। এই তারকাকে ছাড়া যেন এগুতেই পারছে না মিয়ামি।
দলে ছিলেন মিয়ামির আরেক তারকা ফুটবলার সুয়ারেজ। তিনি হয়তো নিজের দায়িত্বটা পালন করেছেন। গোল করেছেন। কিন্তু মেসির শূন্যতা পূরণ করতে পারেননি।

মেসিবিহীন মিয়ামি শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে নিউইয়র্ক সিটি এফসির কাছে পয়েন্ট হারিয়েছে। ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

মিয়ামির হয়ে ম্যাচের ১৪ মিনিটে গোল করেন সুয়ারেজ। আর ৩৪ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান নিউইয়র্ক সিটির আদ্রিয়ান মার্টিনেজ।

দ্বিতীয়ার্ধে দারুণ কিছু সুযোগ তৈরি করেছিলেন সুয়ারেজ। তবে ভালো ফিনিশ করতে পারেননি তিনি। এখানেই মূলত স্পষ্ট হয় মেসির শূন্যতা। ৮ বারের ব্যালন ডি‍‍`অর জয়ী তারকা দলে থাকলে হয়তো দারুণ কম্বিনেশনে আরও একটি গোল পেয়ে যেতেন সুয়ারেজ।

ম্যাচের ৫৬ মিনিটে জর্দি আলবার সহযোগিতায় গোল করার দারুণ একটি সুযোগ তৈরি করেছিলেন সুয়ারেজ। বক্সের মাঝখান থেকে তার বাঁপায়ের জোরালো শটটি দারুণ ডাইভে রুখে দেন নিউইয়র্কের গোলরক্ষক ম্যাট ফ্রিস। এরপর ৬৬ ও ৮০ মিনিটে সুযোগ করেও গোল করতে পারেননি সুয়ারেজ।

মিয়ামির হয়ে সর্বশেষ ১৩ মার্চ খেলেন মেসি। এরপর হ্যামস্ট্রিং চোটের কারণে এল সালভেদর ও কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার দুটি ফ্রেন্ডলি ম্যাচেও খেলতে পারেননি তিনি। তবে মিয়ামি আশা করছে আগামী বুধবার মনটেরির বিপক্ষে মেসিকে দলে পাওয়া যাবে।
 

Link copied!