• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বিয়ের কথা জানিয়েই ক্রিকেট মাইলফলকে শোয়েব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৭:১৯ পিএম
বিয়ের কথা জানিয়েই  ক্রিকেট মাইলফলকে শোয়েব
শোয়েব মালিক। ছবি: সংগৃহীত

পাকিস্তানী কৃতি ক্রিকেট অলরাউন্ডার শোয়েব মালিক নিজের তৃতীয় বিয়ের জানান শনিবার সকালে। তার কয়েক ঘণ্টার মধ্যেই তিনি ব্যাট হাতে মাঠে নেমে নতুন মাইলফলকে জায়গা করে নিলেন। বিশ্ব টি-টোয়েন্টি ক্রিকেটে ১৩ হাজার রান সংগ্রহকারী দ্বিতীয় ব্যাটার এখন শোয়েব। ক্রিস গেইল এক নম্বরে রয়েছেন। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফরচুর বরিশালের হয়ে খেলছেন শোয়েব। শনিবার রংপুর রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে এই নজির গড়েন শোয়েব। রংপুরের ১৩৫ রান তাড়া করতে নেমে সহজেই জেতে বরিশাল। শোয়েব ১৮ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন। 

এই মুহূর্তে গেইলের সংগ্রহ ৪৬৩ ম্যাচে ১৪,৫৬২ রান। এরপরই ৫২৫ ম্যাচে ১২,৩১০ রান নিয়ে দ্বিতীয় স্থানে শোয়েব। তিনে রয়েছেন কায়রন পোলার্ড (৬৪১ ম্যাচে ১২,৪৫৪ রান) এবং চারে বিরাট কোহলি (৩৭৬ ম্যাচে ১১,৯৯৪ রান)। 

টি-টোয়েন্টিতে এত রান করলেও একটিও শতরান নেই তার। টেস্ট এবং ওয়ানডে ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন শোয়েব। কিন্তু টি-টোয়েন্টি ফরম্যাটে খেলে চলেছেন। অপেক্ষায় রয়েছেন জাতীয় দলের ডাক পাওয়ার। কিন্তু দীর্ঘ দিন তিনি জাতীয় দলের বাইরে।

কিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দিয়েছিলেন ভারতের ইতিহাসের সেরা নারী টেনিস তারকা সানিয়া মির্জা। একটিমাত্রই ছবি রয়েছে। সেখানে সানিয়া ও শোয়েবের সঙ্গে রয়েছে তাদের ছেলে ইজহান। সেই ছবির ক্যাপশনে শোয়েবের নামও নেই। 

২০২২ সাল থেকেই সানিয়া ও শোয়েবের সম্পর্কে চিড় ধরার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। সানিয়ার বাড়িতে ইফতার পার্টিতে ছিলেন না শুধু শোয়েব। ইফতার পার্টির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্যাপশনে সানিয়া লিখেছিলেন, ‘প্রিয়জনদের সঙ্গে ইফতার।’ তারপরই অনেকে প্রশ্ন তুলেছিলেন, তা হলে কি সানিয়ার প্রিয়জনদের তালিকায় আর শোয়েব নেই। উত্তর হয়তো পাওয়া গেল এবার। 
 

Link copied!