• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মাগুরায় পৌঁছে প্রথমবারের মতো রাজনৈতিক বক্তব্য দিলেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০৪:৩৫ পিএম
মাগুরায় পৌঁছে প্রথমবারের মতো রাজনৈতিক বক্তব্য দিলেন সাকিব
মাগুরায় ফুলেল শুভেচ্ছায় সাকিবকে বরণ করে নিয়েছে নেতা কর্মীরা। ছবি : সংগৃহীত

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নামের পাশে এখন আরও একটি বিশেষণ যুক্ত হয়েছে। ক্রিকেট আঙ্গিনার সাকিব এখন পা রেখেছেন রাজনীতির ময়দানে। এরপরেই এলাকায় ফিরে সংবর্ধনায় সিক্ত হয়েছেন তিনি। 

মাগুরায় পৌঁছালেই ফুল দিয়ে তাকে বরণ করে মাগুরাবাসী। মাগুরায় পৌঁছে উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের সামনে রাজনীতিবিদ হিসেবে প্রথম বক্তব্য রাখেন সাকিব। এসময় তিনি বলেন, “১৭ বছর ধরে ইন্টারন্যাশনাল ক্রিকেট খেলছি, সংবর্ধনা অনেকবারই পেয়েছি। কিন্তু এবারের যে সংবর্ধনা এর চেয়ে বড় কিছু আমার জীবনে আর আসেনি।”

বঙ্গবন্ধুকে স্মরণ ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য শুরু করে সাকিব বলেন, “আপনারা সবাই জানেন সাইফুজ্জামান শিখর ভাই মাগুড়া-১ আসনে কত ভালো কাজ করেছেন। এখানে যদিও আমি নমিনেশন পেয়ে থাকি, আসলে এটা তারই আসন। আমরা দুইজনে এক সঙ্গে কাজ করবো। তিনি মাগুরাকে অনেক দূরে এগিয়ে নিয়েছেন। নির্বাচিত হলে আমরা দুজনে সামনের পাঁচ বছর মাগুরাকে আরো এগিয়ে নিতে পারবো।”

সদ্য রাজনীতিতে অভিষেক হওয়া সাকিব আরও বলেন, “উন্নয়নের জন্য আপনাদের সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শুধু মাগুরাতে না, পুরো বাংলাদেশে।”

মাগুরায় পৌঁছেছেন সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

এসময় সাকিব মাগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতির নাম উল্লেখ করে বলেন, তারা আমাদের অভিভাবক। তারা আমাকে শেখাবেন। আমি হলাম এখানে ক্লাস ওয়ানের একজন ছাত্র। তারা এখানে পিএইচডি করে ফেলেছেন। তাদের নির্দেশনায় এগিয়ে যাবো।”

এর আগে, বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেসময় তার সঙ্গে ছিলেন সঙ্গে রয়েছেন জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার-নাজমুল হোসেন অপু ও মোসাদ্দেক হোসেন। বেলা সাড়ে ১২টায় মাগুরায় পৌঁছান তিনি। এ সময় সাকিবের বাবা মাশরুর রেজা উপস্থিত ছিলেন। ছিলেন তার ফুফাতো ভাই রাব্বি আমিন সোহানও। 

Link copied!