• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

এবার গুঞ্জনে ‘সানিয়া-শামি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০৪:১৯ পিএম
এবার গুঞ্জনে ‘সানিয়া-শামি’
সানিয়া মির্জা ও মুহম্মদ শামি। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই পাকিস্তানী ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিয়ে ভাঙা এবং শোয়েবের নতুন বিয়ে নিয়ে নানা খবরে ছয়লাব ছিলো মিডিয়া। শনিবার পড়েছে বিচ্ছেদের আনুষ্ঠানিক সিলমোহর। তারপর থেকেই নতুন গুঞ্জন শুরু হয়েছে ভারতের ফাস্ট বোলার মুহম্মদ শামি ও সানিয়াকে নিয়ে।

শোয়েব তার তৃতীয় বিয়ের কথা প্রকাশ্যে আনতেই পাল্টা সানিয়ার পরিবারও জানিয়ে দিয়েছে টেনিস তারকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ আগেই হয়ে গেছে। সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, ধর্মীয় আইন ‘খুলা’ পদ্ধতি মেনেই সানিয়া ডিভোর্স দিয়েছে শোয়েবকে।  

আপাতত নিঃসঙ্গ জীবনযাপন করছেন শামিও। ভারতীয় এই পেসারের সঙ্গে বহুদিন ধরেই হাসিন জাহানের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। এ নিয়ে একাধিক মামলা দায়েরও হয়েছে। মামলার জন্য শামিকে মাঝেমধ্যে কলকাতায় হাজিরাও দিতে হচ্ছে। শোয়েব-সানিয়ার বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই দেখা গেল সোশ্যাল মিডিয়ায় ‘শামি-সানিয়ার রসায়ন’ শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভারতীয়দের একাংশের দাবি, শামি যেহেতু ভারতের একজন নাগরিক এবং জাতীয় ক্রিকেট দলকে গর্বিত করেছেন, তাকেই এবার বিয়ে করা উচিত সানিয়া মির্জার। কেউ কেউ আবার এমনও বলছে, সানিয়া মির্জা ও শামি প্রায় কাছাকাছি বয়সের। দু’জনের সম্পর্কের রসায়নও হয়তো ভালো হবে।

সোশ্যাল মিডিয়ায় যখন নতুন এই গুঞ্জন, তখন অস্ট্রেলিয়া ওপেনে ব্যস্ত সময় কাটাচ্ছেন সানিয়া। অন্যদিকে, চোটের কারণে দলের বাইরে শামি।
 

Link copied!