• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মুখ খুললেন সানিয়া মির্জার বাবা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪, ০৬:১২ পিএম
মুখ খুললেন সানিয়া মির্জার বাবা
বিয়ের দুই দিন পর শোয়েব এবং সানিয়া ও ইমরান মির্জা। ছবি: সংগৃহীত

আবার বিয়ে করেছেন খ্যাতিমান ক্রিকেট অলরাউন্ডার শোয়েব মালিক। শনিবার পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের ছবি নিজেই ইনস্টাগ্রামে দিয়েছেন পাকিস্তানের ক্রিকেট তারকা। তারপরই প্রতিক্রিয়া পাওয়া গেল ভারতের ইতিহাসের সেরা নারী টেনিস তারকা সানিয়া মির্জার পরিবারের তরফ থেকে। 

সানিয়ার বাবা ইমরান মির্জা জানিয়েছেন, ধর্মীয় আইন মেনেই সানিয়া ডিভোর্স দিয়েছেন শোয়েবকে।
একটি ওয়েবসাইটে ইমরান জানিয়েছেন, ‘খুলা’ নিয়মের মাধ্যমে সানিয়া ও শোয়েবের ডিভোর্স হয়েছে। শরিয়ত আইন অনুযায়ী, ‘খুলা’ হল মহিলাদের একটি অধিকার যার মাধ্যমে তারা একপাক্ষিকভাবে স্বামীকে ডিভোর্স দিতে পারেন। সেই আইনের মাধ্যমেই সানিয়া শোয়েবকে বিচ্ছেদ দিয়েছে। 

অবশ্য শোয়েবের নতুন বিয়ে নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি ইমরানের কাছ থেকে।

প্রসঙ্গত, বুধবার সানিয়ার একটি পোস্টে বিচ্ছেদেও স্পষ্ট ইঙ্গিত ছিল। সানিয়া যে পোস্ট করেছিলেন তার অর্থ, ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’

তার দু’দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে একটি বাদে শোয়েবের সব ছবি মুছে দিয়েছিলেন সানিয়া। একটি ছবি রয়েছে, সেখানে সানিয়া ও শোয়েবের সঙ্গে তাদের ছেলে ইজহান রয়েছেন। 

কিছু দিন আগে পর্যন্তও শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে লেখা থাকত সানিয়ার স্বামী হিসাবে। এর পর নিজেকে একজন ‘সুপারউওম্যান’-এর স্বামী হিসেবেও উল্লেখ করেছিলেন শোয়েব। সেই বাক্য সরিয়ে নিয়েছেন। এমনকি তার ইনস্টাগ্রামেও সানিয়ার ছবি খুঁজে পাওয়া যায় না। তবে ছেলে ইজহানের সঙ্গে অনেক ছবি দেখতে পাওয়া গিয়েছে।
 

Link copied!